Logo
শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ | ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ফুরিয়ে যাননি, বুঝিয়ে দিলেন গেইল!

প্রকাশের সময়: ৩:১০ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ১৬, ২০১৮

আধুনিক ক্রিকেটের ‘ব্যাটিং দানব’ খ্যাত ক্রিস গেইল, বুঝিয়ে দিলেন তিনি ফুরিয়ে যাননি। আইপিএলের এবারের আসরে তাকে ছেড়ে দিয়েছিলো রয়্যাল চেলেঞ্জার্স বেঙালুরু। নিলামের প্রথম দিন থেকে ছিলেন উপেক্ষিত। দুইবার প্রত্যাখ্যাত হয়ে শেষ পর্যন্ত বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব তাকে কিনে নেয়। তারপড়েও ব্যাটিং দানবকে প্রথম দুই ম্যাচ মাঠে নামানো হয়নি। কারণ এই ক্যারিবিয়ানের সময়টা যে ভালো যাচ্ছিল না মোটেও।

রবিবার (১৫ এপ্রিল) অবশেষে আইপিএলের একাদশ আসরে মাঠে নামার সুযোগ মিলল গেইলের। আর মাঠে নেমেই উপেক্ষাগুলোর জবাব দিয়ে গেলেন ক্যারিবীয় দানব। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ঝড় তুললেন তিনি। নিজেদের হোম ভেন্যু মোহালিতে টস হেরে আগে ব্যাট করতে নামে পাঞ্জাব। লুকেশ রাহুলের সঙ্গে ওপেন করতে আসেন গেইল। ছক্কা-চারের পসরা সাজিয়ে ৩৩ বলে ৬৩ রানের ইনিংস খেলেছেন তিনি।

প্রথম ওভারে স্ট্রাইক পাননি গেইল। দ্বিতীয় ওভারে হরভজন সিংয়ের প্রথম বলেই চার হাঁকিয়ে ইনিংসের শুরু করেন। সেই ওভারে আর এক রান নিয়েই সন্তুষ্ট থেকেছেন। তৃতীয় ওভারেও নিয়েছেন এক রান। কিন্তু চতুর্থ ওভারে হরভজন সিংকে মেরেছেন একটি চার ও একটি ছক্কা। পঞ্চম ওভারে দুটি চার হাঁকিয়েছেন। ষষ্ঠ ওভারে দীপক চাহারকে হাঁকিয়েছেন দুটি ছক্কা ও দুটি চার।

১২তম ওভারের তৃতীয় বলে আউট হওয়ার আগে সবমিলে ৪টি ছক্কা ও ৭টি চার হাঁকান গেইল। শেন ওয়াটসনের বলে ইমরান তাহিরের হাতে আউট হয়েছেন তিনি। তবে গেইল তার আগে ঠিকই প্রমাণ করেছেন এখনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তিনি অন্যতম সেরা।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
গুরুতর অসুস্থ খালেদা জিয়া: ইউনাইটেড হাসপাতালে সুচিকিৎসার দাবি বিএনপির

  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে গুরুতর অসুস্থ রয়েছেন দাবি করে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ...

Close

উপরে