Logo
মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০ | ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশের সময়: ৪:৩৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ১২, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে মহানগরীর উপকণ্ঠ কাটাখালি এলাকার বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের আবদুল ওহাবের ছেলে পাপুন (৩২) এবং একই গ্রামের কালুর ছেলে আবদুল হাদি (৩০)। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর তাদের মৃত্যু হয়।
কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, দুপুরে পাপুন ও হাদি একটি মোটরসাইকেলে যোগে রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে অজ্ঞাত একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে একজনের মাথায় গুরুতর জখম হয়। অন্যজন পড়ে গেলে তার পায়ের ওপর দিয়ে বাসের চাকা চলে যায়। এই দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ যায়।

এরপর পুলিশের গাড়িতে করেই দুইজনকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর কিছুক্ষণ পর চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন। পরে পাপুন ও হাদির মরদেহ দুটি রামেকের মর্গে নিয়ে গিয়ে রাখা হয়।

ওসি জানান, নিহতদের পরিবারকে খবর দেয়া হয়েছে। রামেকের মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ হস্তান্তর করা হবে। আর এ ঘটনায় থানায় মামলা হবে। তারা ঘাতক বাসটি শনাক্ত করার প্রচেষ্টা শুরু করেছেন।

Read previous post:
পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের তিন দিনের ভারত সফর বাতিল করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায়...

Close

উপরে