Logo
শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বিপিএলের দ্বিতীয় দিনে মাঠে নামছে যারা

প্রকাশের সময়: ১২:২৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ১২, ২০১৯

তৃতীয় মাত্রা

বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দিনের সমাপ্তি ঘটেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের জয় দিয়ে। হেরে গেছে সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স। দ্বিতীয় দিন বৃহস্পতিবারও রয়েছে দুটি ম্যাচ।

প্রথম ম্যাচে দুপুর দেড়টায় ঢাকা প্লাটুনের মুখোমুখি হবে রাজশাহী রয়্যালস। আর সন্ধ্যা সাড়ে ৬টায় খুলনা টাইগার্সের বিপক্ষে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি। উভয় খেলা হবে হোম অব ক্রিকেটখ্যাত মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

টুর্নামেন্টের প্রথম ম্যাচেই জয় পেয়েছে চট্টগ্রাম। ফলে বাকি দলগুলোর থেকে কিছুটা আত্মবিশ্বাসী থাকবে বন্দরনগরীর দলটি ছেলেরা। তবে নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নিয়ে এগিয়ে যেতে চায় ঢাকা, রাজশাহী ও খুলনা।

বুধবার উদ্বোধনী ম্যাচে সিলেটকে ৫ উইকেটে হারায় চট্টগ্রাম। আর দ্বিতীয় ম্যাচে রংপুরকে ১০৫ রানের বড় ব্যবধানে পরাজিত করে কুমিল্লা। দুটি ম্যাচেই কিছু নাটকীয়তা ছিল। তবে কোনোটিতেই দর্শক সমাগম ঘটেনি।

Read previous post:
অস্বীকার করলেন সু চি

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গাদের ওপর চালানো গণহত্যার বিষয়টি অস্বীকার করেছেন দেশটির স্টেট কাউন্সেলর অং সান সু...

Close

উপরে