Logo
বুধবার, ০৫ আগস্ট, ২০২০ | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ৩২

প্রকাশের সময়: ৭:৩৬ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ১১, ২০১৯

তৃতীয় মাত্রা

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হিজলতলা এলাকায় একটি প্লাস্টিক কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত দগ্ধ ৩২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও আহত কারখানা শ্রমিকরা জানায়, প্লাস্টিক গ্লাস তৈরির কাজ করায় সময় হঠাৎ একটি গ্যাস সিলিন্ডার বিস্ফারণ ঘটলে মুহূর্তেই আগুন কারখানার ভেতরে ছড়িয়ে পড়ে। এসময় ২০ থেকে ৩০ জন শ্রমিক আগুনে পুড়ে আহত হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, আগুন নেভাতে কেরানীগঞ্জ, পোস্তগোলা ও সদরঘাট ফায়ার সার্ভিসের ৭ টি ইউনিট কাজ করছে।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে এক শ্রমিকের পোড়া লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

আহতদের পুলিশ, র‍্যাব ও এলাকাবাসী উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২৮ জনকে পাঠিয়েছেন। তাদেরকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

কারখানার শ্রমিক বাবুল জানায়, তাদের সাথে কাজকরা ৩/৪ জন শ্রমিক কারখানার মধ্যে আটকা পড়ে আছে। আগুনের লেলিহানে তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, এর আগে গত ফেব্রুয়ারি মাসে ওই কারখানা আরেক দফা আগুন লেগেছিল। সেই রেশ কাটতে না কাটতেই আবারও অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটলো।

 

Read previous post:
সিদ্ধিরগঞ্জে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী উত্তরপাড়া এলাকায় ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে...

Close

উপরে