Logo
শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ | ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্যর্থ কাজল-তামান্না?

প্রকাশের সময়: ১০:৩৩ পূর্বাহ্ণ - রবিবার | এপ্রিল ১৫, ২০১৮

তৃতীয় মাত্রা :

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী কাজল আগরওয়াল ও তামান্না ভাটিয়া। ২০০৪ সালে একটি হিন্দি ভাষার সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন কাজল। এরপর ‘মাগাধীরা’র মতো অনেক ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

২০০৫ সালে হিন্দি ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তামান্না ভাটিয়া। তিনিও অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। রুপালি পর্দায় এ দুই নায়িকা সফল। অভিনয়ের পাশাপাশি দুজনেই আলাদা আলাদা নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছিলেন কিন্তু ব্যবসায়ীকভাবে দুজনেই খুব একটা সুবিধা করতে পারেননি বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি প্রকাশিত প্রতিবেদনে জানায়, তামান্না ভাটিয়া ই-কমার্স গোল্ডের ব্যবসায়ীক প্রতিষ্ঠান চালু করেন। অন্যদিকে কাজল আগরওয়াল ও তার বোন নিশা মিলে ‘মার্সলা জুয়েলারি’ নামে গোল্ডের একটি প্রতিষ্ঠান চালু করেন। কিন্তু তামান্না ভাটিয়ার প্রতিষ্ঠানটি গত বছর থেকে ব্যবসায়ীকভাবে ভালো যাচ্ছে না। এটি এখন পুরোপুরি বন্ধ করে দেয়া হয়েছে। শোনা যাচ্ছে, খুব শিগগির এটি পুনরায় চালু হওয়ার সম্ভাবনাও নেই।

অন্যদিকে কাজল-নিশার প্রতিষ্ঠানটি ভালোই চলছিল কিন্তু গত চার মাস ধরে মন্দা যাচ্ছে। এজন্য তারাও প্রতিষ্ঠানটিও বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে সূত্রটি জানান।

ভারতীয় অনেক প্রতিষ্ঠানের ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেছেন কাজল-তামান্না। তা ছাড়া অন্য প্রতিষ্ঠানের প্রচারের জন্য অনেক পণ্যের বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও কাজ করেছেন। তাই অনেকেই প্রশ্ন তুলেছেন তবে কি নিজেদের পণ্যের প্রচার প্রসারে ব্যর্থ হলেন এই দুই নায়িকা।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
মরণোত্তর দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন বিনোদ খান্না

তৃতীয় মাত্রা : প্রয়াত ও শক্তিমান বলিউড অভিনেতা বিনোদ খান্নাকে দাদাসাহেব ফালকে পুরস্কার প্রদান করা হয়েছে। ভারতীয় ছবিতে তাঁর অবদানের...

Close

উপরে