Logo
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০ | ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

প্রকাশের সময়: ৭:৩২ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ১১, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী উত্তরপাড়া এলাকায় ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে এ বিষয়ে ওই কিশোরী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ ঐ রাতেই রবিন (১৯) ও কালাম (৩০) নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক। গ্রেফতারকৃত আসামিদের বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী একটি মশার কয়েল ফ্যাক্টরীতে চাকুরী করেন। এ সুবাধে একই এলাকার অটোরিকশা চালক রবিনের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার রাতে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে রবিন ওই কিশোরীকে বান্ধবীসহ পাইনাদী উত্তর পাড়ায় একটি বিলে নিয়ে যায়। এসময় তার বান্ধবী ভয় পেয়ে দৌঁড়ে পালিয়ে বাড়িতে চলে যায়। পরে ওই কিশোরীকে বিলের ঝোপের মধ্যে নিয়ে রবিন, কালাম ও ফারুক হোসেন নামে তিন যুবক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই কিশোরী বাড়ি ফিরে বিষয়টি তার আত্মীয়-স্বজনকে জানায়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ বিষয়ে মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দুইজনকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Read previous post:
নতুন আইফোনে চার্জের জন্য কোনো পোর্ট থাকবে না!

তৃতীয় মাত্রা অ্যাপলের নতুন আইফোন ‘পুরোপুরি ওয়্যারলেস’ হতে পারে বলে জানিয়েছে মিরর অনলাইন। সংবাদমাধ্যমটির প্রতিবেদন থেকে জানা গেছে, এই ফোনে...

Close

উপরে