Logo
মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ | ৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বিপিএলে দুই ম্যাচ খেলার জন্য আসছেন গেইল

প্রকাশের সময়: ৯:৩১ অপরাহ্ণ - সোমবার | ডিসেম্বর ৯, ২০১৯

তৃতীয় মাত্রা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাত্র দুটি ম্যাচ খেলার জন্য আসছেন ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের ব্যাটিং দানব ক্রিস গেইল। ওয়েস্ট ইন্ডিজের এ তারকা ক্রিকেটারকে দুই ম্যাচের জন্য নিয়ে আসছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পরিচালক জালাল ইউনুস বলেন, বিপিএলের শেষ দিকে মাত্র দুটি ম্যাচ খেলার জন্য গেইল আসবে। তাকে দুই ম্যাচের বেশি পাওয়া যাবে না।

শুধু গেইলই নন, চট্টগ্রাম শুরুর দিকে পাচ্ছে না ক্যারিবীয় তারকা ব্যাটসম্যান লেন্ডল সিমন্স ও কেসরিক উইলিয়ামসকে।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেন, আমাদের সঙ্গে অভিজ্ঞ বোলার রুবেল হোসেন ও মুক্তার আলী আছে। কেসরিক উইলিয়ামসকেও নিয়েছি, যদিও সে প্রথম দিকে থাকতে পারবে না। লেন্ডল সিমন্সও শুরুতে থাকতে পারবে না। অবশ্যই এটা আমাদের জন্য চিন্তার বিষয়

বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে যারা খেলবেন- মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, কাজী নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মুক্তার আলি, পিনাক ঘোষ, নাসুম আহমেদ ও জুনায়েদ সিদ্দিকি।

বিদেশি ক্রিকেটার: ক্রিস গেইল, কেসরিক উইলিয়ামস, আভিস্কা ফার্নান্দো, রায়াদ এমরিত, রায়ার্ন বার্ল ও ইমাদ ওয়াসিম।

Read previous post:
৩টি কার্যকরী আসন ডায়াবেটিস নিয়ন্ত্রণ করবে

তৃতীয় মাত্রা আমাদের দেশে ডায়াবেটিসে আক্রান্ত রোগীর সংখ্যা অনেক বেশি। বিভিন্ন রকম শারীরিক অসুবিধার কারণে ডায়াবেটিস এখন বৃদ্ধ থেকে শুরু করে শিশু, তরুণ...

Close

উপরে