Logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

অবশেষে বিপিএলে আসছেন গেইল

প্রকাশের সময়: ৮:০৩ অপরাহ্ণ - সোমবার | ডিসেম্বর ২, ২০১৯

তৃতীয় মাত্রা

বিদেশি খেলোয়াড় কোটায় প্রথমে লটারিতে ডাকের সুযোগ পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সেই সুযোগে তারা ক্রিস গেইলকে দলে ভেড়ায়। ওয়েস্ট ইন্ডিজের এই তারকা বিপিএলের পেছনের আসরগুলোতে সফল পারফর্মার। কিন্তু বিপিএলকে সামনে রেখে হঠাৎই বেঁকে বসলেন এই ক্যারিবিয়ান ব্যাটিং দানব।

গেইল জানিয়েছিলেন, বিপিএলের ড্রাফটে কিভাবে নাম এলো, তা তিনি জানেন না! তখন গেইলের এমন কথা শুনে দারুণ বিস্মিত চট্টগ্রামের টিম ডিরেক্টর জালাল ইউনুস। বিসিবির এই পরিচালক তখনই বলে দিলেন, গেইলের এজেন্ট তার সই করা কাগজ জমা দেওয়ার পরই এই তারকার নাম ড্রাফটে দেওয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছিল, নিজে থেকেই বিপিএলে খেলার আগ্রহ প্রকাশ করেছেন এ ক্যারিবিয়ান। ড্রাফটের আগে তার এজেন্টের পাঠানো পাঠানো ডকুমেন্টে গেইলের সাক্ষরও রয়েছে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন।

এবার জানা গেল আরেক তথ্য। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম ডিরেক্টর জালাল ইউনুস জানিয়েছেন, ‘আমি নিজেই গেইলের এজেন্টের সাথে কথা বলেছি। গেইল এখন হ্যামস্ট্রিং ইনজুরির শিকার হয়ে সাময়িক বিশ্রামে। ৪ জানুয়ারির আগে তার মাঠে ফেরার সম্ভাবনা নেই। গেইলের এজেন্ট জানিয়েছে ৪ জানুয়ারির পর গেইল মাঠে ফিরতে পারবে এবং বিপিএল খেলতে রাজিও আছে।

এতকিছুর পর বিপিএলে আসতে রাজি হয়েছেন গেইল। বঙ্গবন্ধু বিপিএল আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে। এবারের আসরটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে করা হচ্ছে।

Read previous post:
রাজশাহী সীমান্তের নোম্যান্সল্যান্ডে বিএসএফের চৌকি, উত্তেজনা

তৃতীয় মাত্রা ভারত-বাংলাদেশ সীমান্তে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে গোলাগুলিতে সম্প্রতি এক ভারতীয় সীমান্ত রক্ষী নিহত হয়েছেন। গত অক্টোবরের সেই...

Close

উপরে