Logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

কক্সবাজারগামী এসি বাসে আগুন

প্রকাশের সময়: ২:৩৮ অপরাহ্ণ - সোমবার | ডিসেম্বর ২, ২০১৯

তৃতীয় মাত্রা

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ধরে চলছিল ঢাকা থেকে ছেড়ে আসা প্রেসিডেন্ট ট্রাভেলসের একটি বাস। হঠাৎ যাত্রীরা খেয়াল করলেন বাসে পোড়া গন্ধ। এর মাঝেই কেউ একজন ফোন করলেন ৯৯৯ নম্বরে। পরে ফায়ার সার্ভিস এসে বাসটির আগুন নিভিয়ে দেয়।

সোমবার (০২ ডিসেম্বর) মহাসড়কের পটিয়ার মনসা বাদামতল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাটি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জসীম উদ্দিন।

তিনি বলেন, প্রেসিডেন্ট ট্রাভেলসের একটি এসি বাস ঢাকা থেকে যাত্রী নিয়ে কক্সবাজারে যাচ্ছিল। পথে যান্ত্রিক ত্রুটির কারণে বাসের পেছন দিকে আগুন ধরে যায়। যাত্রীদের কাছ থেকে ফোন পেয়ে পটিয়া ফায়ার স্টেশন ঘটনাস্থল পৌঁছে আধাঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই যাত্রীরা বাস থেকে নেমে পড়েছিলেন। দুর্ঘটনাকবলিত বাসটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, সোমবার সকালে পটিয়া উপজেলার আমজুর হাটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক পুকুরে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম শাকিল (২৮)। তিনি আনোয়ারা উপজেলার তাতুয়া এলাকার বাসিন্দা।

Read previous post:
বাংলাদেশকে প্রথম স্বর্ণ উপহার দিলেন দিপু চাকমা

তৃতীয় মাত্রা সাউথ এশিয়ান (এসএ) গেমসে বাংলাদেশকে আজ সকালে প্রথম পদক উপহার দিয়েছিলেন হুমায়রা আক্তার অন্তরা। তবে সেটি ছিল ব্রোঞ্জ...

Close

উপরে