Logo
বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

রেস্তোরাঁ কর্মীকে গাড়ি বখশিশ ক্রেতার!

প্রকাশের সময়: ১০:৩৭ পূর্বাহ্ণ - শনিবার | নভেম্বর ৩০, ২০১৯

 

তৃতীয় মাত্রা :

অ্যাড্রিয়ানা এডওয়ার্ড। কাজ করেন টেক্সাসের গালভেস্টনে রেস্টুরেন্ট চেইন ডেনিসের একটি শাখায়।  প্রতিদিন বাড়ি থেকে তার কর্মস্থলে যেতে সময় লাগে প্রায় পাঁচ ঘণ্টা। তবে এডওয়ার্ড প্রতিদিন এ সময় (সাড়ে বাইশ কিলোমিটার রাস্তা) হেঁটেই যেতেন।

রেস্টুরেন্টে এসে এডওয়ার্ডের কষ্টের এ গল্প শুনে তাকে বখশিশ হিসেবে একটি গাড়ি  দিয়েছেন ওই রেস্তোরাঁর এক ক্রেতা দম্পতি। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

অ্যাড্রিয়ানা হেঁটে গিয়ে টাকা সঞ্চয় করছিলেন। সেই টাকায় তিনি গাড়ি কিনবেন ঠিক করেছিলেন। তবে টাকা জোগাড় না হলেও এখন তাকে আর হেঁটে আসতে হয় না। গাড়ি বখশিশ দিয়েছেন রেস্তোরাঁর ক্রেতা দম্পতি। তবে তারা তাদের পরিচয় গোপন রেখেছেন।

মঙ্গলবার তারা সেই রেস্টুরেন্টে যান। কথায় কথায় সেখানে অ্যাড্রিয়ানার কাহিনি জানতে পারেন। তারপরই তারা ঠিক করেন অ্যাড্রিয়ানাকে গাড়ি বখশিশ দেবেন।  সেই মতো ‘২০১১ নিসান সেন্ট্রা’ কিনে কয়েক ঘণ্টা পরে রেস্টুরেন্টে ফিরে আসেন এবং অ্যাড্রিয়ানার হাতে তুলে দেন নতুন গাড়ির চাবি।

সূত্র: দ্য সান ও ফক্স নিউজ

Read previous post:
মা-বাবার জন্য চীন থেকে পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে

তৃতীয় মাত্রা লাগামহীন পেঁয়াজের বাজার। সরকারের নানা পদক্ষেপ এর পরেও কোন ভাবেই কমছে না পেঁয়াজের দাম। দামের উর্ধগতির কারণে বিয়েতে...

Close

উপরে