Logo
বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

তুরস্ক থেকে পেঁয়াজ আসছে কাল

প্রকাশের সময়: ৯:৪৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ২১, ২০১৯

তৃতীয় মাত্রা

পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে তুরস্ক থেকে পেঁয়াজ আসছে। মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মাধ্যমে টার্কিশ এয়ারলাইনসে করে পেঁয়াজের প্রথম চালান ঢাকায় এসে পৌঁছাবে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) মেঘনা গ্রুপ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোস্তফা কামাল জানান, আরও ক’টি উড়োজাহাজে মেঘনা গ্রুপের পেঁয়াজ আমদানি অব্যাহত থাকবে। এছাড়াও মেঘনা গ্রুপের প্রায় ১২ থেকে ১৫ হাজার মেট্রিক টন পেঁয়াজ সমুদ্র পথে জাহাজে করেও আগামী ১ ডিসম্বর থেকে চট্টগ্রাম বন্দরে আসা শুরু হবে। যা পরবর্তীতে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কে হস্তান্তর করা হবে। এতে পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে জনমনে স্বস্তি ফিরে আসবে বলে আশা প্রকাশ করেন মেঘনা গ্রুপ চেয়ারম্যান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এছাড়াও লবণ নিয়ে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা নিয়ন্ত্রণে প্রতিহত করার জন্য মেঘনা গ্রুপ সরকারের সব স্তরের প্রশাসন, অন্যান্য প্রতিযোগী প্রতিষ্ঠান, পরিবেশক ও খুচরা বিক্রেতাদের সাথে সক্রিয় সহযোগিতার মাধ্যমে সংকট উত্তরণে কার্যকর ভূমিকা রাখছে।

Read previous post:
বৈঠকে বসছেন হাসিনা-মমতা

তৃতীয় মাত্রা কলকাতার ইডেন উদ্যানে শুক্রবার শুরু হচ্ছে ভারত-বাংলাদেশ দিন রাতের গোলাপি ক্রিকেট টেস্ট। যে টেস্ট ঘিরে মুখোমুখি দেখা হতে...

Close

উপরে