Logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

নাসিরনগরে নিখোঁজের একদিন পর নদী থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৬:১৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ২১, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের একদিন পর লঙ্গন নদী থেকে মো. আব্দুস সালাম (৬৫) নামে এক কৃষকের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। সালাম উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের মোতালেব মিয়ার ছেলে। আজ বৃহস্পতিবার বিকালে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সালাম গতকাল বুধবার ভোর ছয়টার সময় মেদিনী হাওরে নিজের জমিতে কাজ করতে বাড়ি থেকে বের হয়। হাওরে যেতে লঙ্গন নদী পার হতে হয়। নদী সাঁতরে পার হতে গিয়ে ডুবে যায় সালাম। পরে স্থানীয়দের সহযোগীতায় নদীতে লাশ খুঁজে পাওয়া যায়নি। পরের দিন আজ বিকালে লঙ্গন নদীতে একটি লাশ ভাসতে দেখলে স্থানীয়রা উদ্ধার করে নিহতের বাড়িতে নিয়ে আসে।
পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ থানায় নিয়ে যায়। লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানায় পুলিশ। নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, সালাম নামে এক কৃষকের লাশ লঙ্গন নদী থেকে উদ্ধার করেছে স্থানীয়রা। লাশ ময়নাত দন্তের পর বিস্তারিত জানতে পারব।

Read previous post:
ক্রিকেটকে সেরা গোলাপি টেস্ট উপহার দেবে ইডেন, দাবি সৌরভের

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : ক্রিকেটকে সেরা গোলাপি টেস্ট উপহার দেবে ইডেন। স্টেডিয়াম পরিদর্শন করে জানালেন বিসিসিআই'র সভাপতি সৌরভ গাঙ্গুলী।...

Close

উপরে