Logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

১০৫ জনের তথ্য চেয়ে দুদকের চিঠি

প্রকাশের সময়: ১১:০৮ পূর্বাহ্ণ - সোমবার | নভেম্বর ১৮, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ক্যাসিনো কেলেংকারি, ঘুষ-দুর্নীতি, টেন্ডারবাজি, অবৈধ সম্পদ অর্জনসহ নানা অভিযোগে ১০৫ জনের ব্যাংক হিসাব তলব করেছে দুর্নীতি দমন কমিশন। গতকাল রবিবার দুদক থেকে এ সংক্রান্ত একটি চিঠি বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের মহাপরিচালক বরাবর পাঠানো হয়েছে।

তালিকায় তিন সংসদ সদস্য রয়েছেন। তারা হলেন হুইপ শামসুল হক চৌধুরী, এমপি পংকজ দেবনাথ, এমপি নূরন্নবী চৌধুরী শাওন। এছাড়াও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোল্লা আবু কাউছার, বহিস্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন সম্রাট, খালেদ মাহমুদ ভুঁইয়া, ঠিকাদার জি কে শামীমসহ যুবলীগের দুই ডজন নেতা, ছাত্রলীগের সাবেক একাধিক নেতা, একাধিক ওয়ার্ড কাউন্সিলর, গণপূর্তের শীর্ষ পর্যায়ের প্রকৌশলী ও ব্যবসায়ীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েক নেতার নাম রয়েছে।
জানা গেছে, চিঠিতে যে ১০৫ জনের নাম দেওয়া হয়েছে সেই ১০৫ জনের নামের সঙ্গে ঠিকানা ও পদবী উল্লেখ করে তাদের সমুদয় ব্যাংক ও আর্থিক লেনদেনের তথ্য দ্রুততম সময়ের মধ্যে দুদককে সরবরাহ করতে অনুরোধ জানানো হয়।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন
Read previous post:
মুক্তিযোদ্ধার ভাইবোনরাও সম্মানী পাবেন

তৃতীয় মাত্রা খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধারা নির্ধারিত ভাতার বাইরে সাধারণ মুক্তিযোদ্ধাদের ন্যায় সাধারণ ভাতাও পেতে যাচ্ছেন। এছাড়া তাদের ওপর নির্ভরশীলরা রেশনসহ সুযোগ-সুবিধা...

Close

উপরে