Logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

লন্ডনে যাচ্ছেন নওয়াজ শরিফ

প্রকাশের সময়: ১০:০৬ পূর্বাহ্ণ - সোমবার | নভেম্বর ১৮, ২০১৯

তৃতীয় মাত্রা

পাকিস্তান সরকার এবং দেশটির সর্বোচ্চ আদালত নওয়াজ শরিফকে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আগামী মঙ্গলবার লন্ডনে যাচ্ছেন নওয়াজ। একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে পাকিস্তান থেকে লন্ডনে নেয়া হবে।

সুপ্রিম কোর্ট তাকে চার সপ্তাহের জন্য বিদেশ সফরের অনুমতি দিয়েছে। এক্ষেত্রে কোনো শর্ত দেয়া হয়নি। তবে নওয়াজ ও তার ভাই শেহবাজ শরিফকে এই সফরের ব্যাপারে বিস্তারিত সব লিখিত আকারে জমা দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নওয়াজের বিষয়ে পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, রাজনীতির থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) প্রধানের শারীরিক অবস্থা। এ মুহূর্তে নওয়াজের সুস্থতার প্রতিই বেশি জোর দেয়া হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

পিএমএল-এন-এর মুখপাত্র মরিয়ম আওরঙ্গজেব এক বিবৃতিতে বলেন, দলের সর্বোচ্চ নেতা নওয়াজ শরিফ মঙ্গলবার একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে লন্ডনে পাড়ি দেবেন।

তিনি জানিয়েছেন, চিকিৎসকদের একটি প্যানেল নওয়াজের (৬৯) স্বাস্থ্য পরীক্ষা করেছে। নওয়াজের বাসভবনে তাকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তাকে বিদেশ ভ্রমণের জন্য তৈরি করা হচ্ছে।

Read previous post:
নওগাঁয় ট্রাকচাপায় নিহত ২

তৃতীয় মাত্রা নওগাঁ-রাজশাহী মহাসড়কে ডাক্তারের মোড় নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আদরী আক্তার (২৬) ও সম্পা (৬) নামে মা-মেয়ের মৃত্যু...

Close

উপরে