Logo
রবিবার, ১২ জুলাই, ২০২০ | ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁয় ট্রাকচাপায় নিহত ২

প্রকাশের সময়: ৯:৫৩ পূর্বাহ্ণ - সোমবার | নভেম্বর ১৮, ২০১৯

তৃতীয় মাত্রা

নওগাঁ-রাজশাহী মহাসড়কে ডাক্তারের মোড় নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আদরী আক্তার (২৬) ও সম্পা (৬) নামে মা-মেয়ের মৃত্যু হয়েছে।

সোমবার সকাল পৌনে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আদরীর স্বামী শহীদ হোসেন গুরুত্বর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক একেএম মুরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে শহীদ হোসেন স্ত্রী ও সন্তানকে নিয়ে নওগাঁ শহরে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। ডাক্তারের মোড় সড়কের পাশে দাড়িয়ে তারা বাসে ওঠার জন্য অপেক্ষা করছিলেন। এসময় নওগাঁগামী একটি ট্রাক মাইক্রোবাস ওভারটেক করতে গিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান আদরী ও তার মেয়ে সম্পা। আহত শহীদ হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

ঘটনার পর স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক হেল্পার পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের কাজ করছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক একেএম মুরশেদ।

 

Read previous post:
হংকংয়ের বিশ্ববিদ্যালয়ে তীব্র সংঘর্ষ

তৃতীয় মাত্রা হংকংয়ের একটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ চলমানরত অবস্থায় পুলিশের একটি আগ্রাসন প্রতিহত করার সময় বিক্ষোভাকারীদের সাথে ব্যাপক সংঘর্ষ হয়েছে।...

Close

উপরে