Logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মুক্তাগাছায় পুকুর থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৬:১৮ অপরাহ্ণ - রবিবার | নভেম্বর ১৭, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহের মুক্তাগাছায় একটি পুকুর থেকে শিহাবুল ইসলাম খন্দকার শিশির (২২) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। পৌর শহরের ঈশ্বরগ্রাম মাঝিপাড়া এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

শিশির দিনাজপুরের হাজী দানেশ আলী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড এন্ড প্রসেসিং বিভাগের ২য় বর্ষের ছাত্র ছিল। সে মুক্তাগাছার পৌর শহরের লক্ষ্মীখোলা এলাকার হাবিবুর রহমানের ছেলে। বিশ্ববিদ্যালয় থেকে কিছুদিন আগে সে বাড়িতে এসেছে।
মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, রবিবার দুুপুরে ঈশ্বরগ্রাম মাঝিপাড়ার একটি পুকুরে শিহাবুল ইসলাম শিশিরের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের গায়ে কোন আঘাতে চিহৃ পাওয়া যায় নি। তবে পুকুর পাড় থেকে মাদক সেবনের কিছু আলামত পাওয়া যায় বলেও ওসি জানান।

পুলিশের ধারণা মাদক সেবনের পর পুকুরে পড়ে গিয়ে শিশির মারা গিয়ে থাকতে পারেন। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

Read previous post:
চট্টগ্রামে গ্যাস পাইপলাইনে বিস্ফোরণ : সাদিয়ার কান্না থামছেই না

তৃতীয় মাত্রা রবিবার চট্টগ্রামের পাথরঘাটা এলাকায় গ্যাসের পাইপলাইন বিস্ফোরণে ভবনধসে সাতজন নিহত হয়েছেন। এ সময় দগ্ধ হয়েছেন অন্তত ১০ জন।...

Close

উপরে