Logo
বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

রংপুর স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশের সময়: ৬:৫৯ অপরাহ্ণ - সোমবার | নভেম্বর ১১, ২০১৯

তৃতীয় মাত্রা 

ডেস্ক রিপোর্ট : রংপুরের পীরগাছায় ব্র্যাক অফিসে ঢুকে এক স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে তার স্বামী। আর্থিক বিষয়ে পারিবারিক বিরোধের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্র্যাকের চৌধুরানী শাখার ক্যাশিয়ার তসলিমা রুমি সোমবার সকাল থেকে নিজের অফিসে বসে কাজ করছিলেন। বেলা ১১টার দিকে তার স্বামী আব্দুল্লাহ আল মামুন স্বপন ওই অফিসে ঢুকেই ধারালো একটি চাইনিজ কুড়াল বের করে এলোপাথারি তাকে কোপাতে থাকে। এক সময় তাকে মৃত ভেবে স্বপন ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ঝুলে পড়ে। এলাকার লোকজন রুমিকে রংপুর মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে মরদেহ উদ্ধার করে।
পুলিশের তদন্তকারী কর্মকর্তা জানান, পীরগাছার সুবিদ গ্রামের তোজাম্মল হোসেনের মেয়ে গাইবান্ধার বল্লমঝাড়ের সামসুল ইসলামের ছেলে স্বপনের বিয়ের পর স্ত্রীকে রেখে কয়েক বছর বিদেশে থাকেন। ছয় মাস আগে দেশে ফিরলেও রুমি তার কাছে যাননি। আর্থিক বিষয়ে নানা টানাপোড়েনের কারণে স্বপন এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তারা। তবে স্বপনের সঙ্গে বিয়ের আগে রুমির আরেকটি বিয়ে হয়েছিলো বলে জানায় এলাকাবাসী।

Read previous post:
উপজেলা আওয়ামী লীগের সদস্য হলেন জয়

তৃতীয় মাত্রা রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক...

Close

উপরে