Logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মাধবদীতে ট্রাকের চাপায় নিহত ১

প্রকাশের সময়: ৬:৪২ অপরাহ্ণ - সোমবার | নভেম্বর ১১, ২০১৯

তৃতীয় মাত্রা 

ডেস্ক রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে ট্রাকের চাপায় অসিত ভৌমিক (৫৫) নামে ট্রেক্সাইল মিলের এক সহকারী ম্যানেজার নিহত হয়েছেন। আজ সোমবার সকালে মাধবদী শহরের রাইন ওকে মার্কেট সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত অসিত ভৌমিক(৫৫) ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্চারামপুর থানার রুপসদী গ্রামের মৃত অমল ভৌমিক’র ছেলে। তিনি মাধবদীতে সিলকেন টেক্সটাইল মিলস’র সহকারী ম্যানেজার হিসেবে চাকুরী করতেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, অসিত ভৌমিক সোমবার সকালে বাসা থেকে হাটঁতে বের হয়েছিলেন। তিনি ঢাকা সিলেট মহাসড়কে রাইন ওকে মার্কেটের মহাসড়কে পেীঁছালে একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের চাপায় তিনি ঘটনাস্থলেই মারা যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
তিনি আরও বলেন, নিহত অসিত ভৌমিকের ছেলে সবুজ ভৌমিক এসে লাশের পরিচয় সনাক্ত করে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ বিনা ময়না তদন্তেই তাদের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Read previous post:
দুদকের দুই মামলায় ডিআইজি মিজা‌নের জা‌মিন নামঞ্জুর

তৃতীয় মাত্রা দুর্নী‌তি দমন ক‌মিশনের (দুদক) করা দুই মামলায় পুলিশের বরখাস্তকৃত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানের জা‌মিন নামঞ্জুর ক‌রে‌ছেন আদালত। সোমবার...

Close

উপরে