Logo
শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শুরুতেই ফিরলেন লিটন-সৌম্য

প্রকাশের সময়: ৯:৫০ অপরাহ্ণ - রবিবার | নভেম্বর ১০, ২০১৯

 

তৃতীয় মাত্রা :

নাগপুরের স্লো উইকেটে বাংলাদেশকে ১৭৫ রানের বড় লক্ষ্য দিয়েছে ভারত। জবাবে ব্যাট করতে নামা বাংলাদেশ শুরুতে লিটন দাস ও সৌম্য সরকারকে হারিয়েছে। বাংলাদেশ ৩ ওভারে ২ উইকেট হারিয়ে ১২ রানে ব্যাট করছে।

ক্রিজে আছেন নাঈম হাসান ও মোহাম্মদ মিঠুন। লিটন দাস ৮ বলে ৯ করে আউট হয়েছেন। সৌম্য সরকার গোল্ডেন ডাক মেরেছেন।

শুরুর মোমেন্টাম ছিল টস জিতে বল করা বাংলাদেশের হাতে। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা মাত্র ২ রান করে আউট হন। দ্বিতীয় উইকেট জুটিতে শেখর ধাওয়ান ও কেএল রাহুল ৩২ রান যোগ করেন। এরপর শেখর ধাওয়ান ১৯ রান করে ফেরেন। একই ওভারে ক্রিজে আসা শ্রেয়াস আয়ারের ক্যাচ ফেলে দেন আমিনুল ইসলাম। ক্রিজে থাকা কেএল রাহুল এবং শ্রেয়াস আয়ার ৫৯ রানের জুটি গড়ে বড় সংগ্রহ তুলে ফেলে।

কেএল রাহুল ৩৫ বলে সাতটি চার মেরে ৫২ রানের দারুণ এক ইনিংস খেলেন। আর শূন্য রানে জীবন পাওয়া শ্রেয়াস আয়ার ৩৩ বলে তিন চার ও পাঁচ ছক্কায় টি-২০ ক্যারিয়ার সর্বোচ্চ ৬২ রান করেন। বল হাতে শফিউল ইসলাম ৪ ওভারে ৩২ রানে ২ উইকেট নেন। আল আমিন হোসেন ৪ ওভারে ২২ রান দিয়ে নেন এক উইকেট। মুস্তাফিজুর রহমান ৪ ওভারে খান ৪২ রান। সৌম্য সরকার ৪ ওভারে ২৯ রান দিয়ে ২ উইকেট দখল করেন। পার্ট টাইমার হিসেবে এক ওভার বল করতে এসে আফিফ হোসেন হজম করেন ২০ রান।

Read previous post:
যে ৪টি ফলে প্রাকৃতিক প্রোটিন পাওয়া যাবে

তৃতীয় মাত্রা প্রোটিনের ডায়েটিক উৎসের কথা এলে আমরা সবাই অনেক কৌতুহলী হয়ে থাকি। এর কারণ এটি কেবল আপনার প্রয়োজনীয় ম্যাক্রো-পুষ্টির...

Close

উপরে