Logo
শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মানসিক সমস্যা : ম্যাক্সওয়েলের পর সরে দাঁড়ালেন ম্যাডিনসন

প্রকাশের সময়: ৩:৩৫ অপরাহ্ণ - শনিবার | নভেম্বর ৯, ২০১৯
তৃতীয় মাত্রা :
এবারও হঠাৎ সিদ্ধান্ত নিলেন সরে দাঁড়ানোর। পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে যখন তার ফেরার একটা সুযোগ তৈরি হচ্ছিল, তখনই এই সিদ্ধান্ত নিলেন তিনি। পাকিস্তানের বিরুদ্ধে এই প্রস্তুতি ম্যাচে ভালো পারফরম্যান্স করলে আসন্ন টেস্ট সিরিজের দরজা খোলার সুযোগ থাকত ম্যাডিনসনের সামনে।

শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়াকে নিজের সিদ্ধান্ত জানানোর পর একে সমর্থন জানিয়েছে তারা। অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ গ্রাহাম হিক এক বিবৃতিতে জানান, ‘নিক সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছে, আমরা সবাই তার পাশে আছি। নিঃশব্দে থাকার চেয়ে সকলের সঙ্গে সবকিছু শেয়ার করে নেওয়া সাহসী সিদ্ধান্ত। নিকের এই সাহসী সিদ্ধান্তকে স্বাগত জানাই।’

ম্যাডিনসনের পরিবর্তে পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া ‘এ’ দলে খেলার সুযোগ পেয়েছেন ক্যামেরন ব্যানক্রফট।

উল্লেখ্য, কয়েকদিন আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ চলাকালীন হঠাৎই মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নেয়ার সিদ্ধান্ত নেন পিঞ্চ হিটার গ্লেন ম্যাক্সওয়েল। ২১ নভেম্বর ব্রিসবেনে সিরিজের প্রথম ম্যাচ শুরু হওয়ার আগে অস্ট্রেলিয়া ‘এ’ দলের বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান।

Read previous post:
একাকিত্ব হতে পারে মৃত্যুর কারণ

    তৃতীয় মাত্রা : বর্তমান সময়ে আমাদের জীবন যাপনের মান অনেকটাই উন্নত হয়েছে, সন্দেহ নেই। কিন্তু ধীরে ধীরে আমরা...

Close

উপরে