Logo
বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

নয়াপল্টন বিএনপি কার্যালয়ের সামনে খোকার তৃতীয় জানাযা অনুষ্ঠিত

প্রকাশের সময়: ২:১১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ৭, ২০১৯

তৃতীয় মাত্রা 

ডেস্ক রিপোর্ট : বিএনপি নেতা ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার তৃতীয় জানাযার নামাজ নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর পৌনে ২টায় জানাযা অনুষ্ঠিত হয়।

এরআগে সাদেক হোসেন খোকার মরদেহ বহনকারী ফ্লাইটটি বৃহস্পতিবার সকাল ৮টা ২৮ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।
বেলা ১১ টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় সাদেক হোসেন খোকার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার পর মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়।
সাদেক হোসেন খোকার চতুর্থ জানাযার নামাজ বিকেল ৩টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনের সামনে অনুষ্ঠিত হবে। সেখান থেকে গোপীবাগে মরহুমের নিজস্ব বাসভবনে মরদেহ নিয়ে যাওয়া হবে। বাদ আসর মরহুমের বাসভবন থেকে মরদেহ ধূপখোলা মাঠে নেওয়া হবে। সেখানে শেষ জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাঁর শেষ ইচ্ছা অনুযায়ী জুরাইন কবরস্থানের মা-বাবার কবরের পাশে দাফন করা হবে সাদেক হোসেন খোকাকে।

Read previous post:
শহীদ মিনারে খোকার মরদেহ

তৃতীয় মাত্রা কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার...

Close

উপরে