Logo
শনিবার, ০৬ জুন, ২০২০ | ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

গোপনে আরও ২ বিয়ে, শ্বাশুড়ির করা মামলায় পুত্রবধূর কারাদণ্ড

প্রকাশের সময়: ১১:৪৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ৭, ২০১৯

তৃতীয় মাত্রা 

ডেস্ক রিপোর্ট : শ্বাশুড়ির দায়ের করা মামলায় পুত্রবধূকে দুই বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পূর্বের স্বামীদের ডিভোর্স না দিয়ে গোপনে তৃতীয় বিয়ে করায় বর্তমান স্বামী বাবলুর মা ছালেহা বেগম এই মামলা দায়ের করেন। গতকাল বুধবার (৬ নভেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিচারিক আদালত তিন এর বিচারক এ.এস.এম এমরান এ রায় দেন।

ফেনী শহরের রামপুর এলাকার হাফেজ উকিল বাড়ির মজিবুল হকের ছেলে জিয়াউল হক বাবলুর সঙ্গে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয় সদর উপজেলার উত্তর শর্শদি গ্রামের ডিপটি বাড়ির রকিবুল হায়দারের মেয়ে তানজিলা হায়দারের। প্রেমের সম্পর্কের এক মাসের মধ্যে তানজিলা তাড়াহুড়ো কাউকে না জানিয়ে গোপনে গত ২০১৫ সালের ১৭ আগষ্ট ১০ লাখ টাকা দেনমোহরে বাবলুকে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর বাবলু তার স্ত্রী তানজিলাকে ঘরে তুলে নেন। এরপর তানজিলার আচার-ব্যবহার সন্দেহজনক হলে খোঁজখবর নেয়া শুরু করেন বাবলুর মা ছালেহা বেগম। খোঁজ নিয়ে দেখেন তার ছেলের বউ তানজিলা আগে আরও দুই বিয়ে করেছেন।

আদালত সূত্র জানায়, ঘটনার পর বাবলুর মা ছালেহা বেগম বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। প্রায় দুই বছর পর মামলার দীর্ঘ কার্যক্রম শেষে গতকাল আদালত তানজিলা হায়দারকে দন্ডবিধির ৪২০ ধারায় দোষী সাব্যস্ত করে দুই বছর সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডের আদেশ প্রদান করেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন
Read previous post:
মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

তৃতীয় মাত্রা চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।...

Close

উপরে