Logo
বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

রাজধানীর ধানমণ্ডিতে জোড়া খুনের আসামি সুরভী আটক

প্রকাশের সময়: ৯:৩১ পূর্বাহ্ণ - সোমবার | নভেম্বর ৪, ২০১৯

তৃতীয় মাত্রা

রাজধানীর ধানমণ্ডির একটি বাড়িতে দুই নারীকে হত্যার ঘটনার মামলায় আসামি সুরভী আক্তার নাহিদাকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে শেরেবাংলা থানা এলাকার নাক কান গলা (ইএনটি) অ্যান্ড হেড-নেক ক্যান্সার ফাউন্ডেশন হাসপাতাল ও ইন্সটিটিউটের সামনে থেকে ওই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নাহিদা ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে রহিজল মিয়ার মেয়ে।

শেরেবাংলা নগর থানার এসআই মো. তহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেরেবাংলা নগর থানার নাক কান গলা হাসপাতালের সামনে থেকে রিকশায় যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করি।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি বলেন, হত্যার পর আমরা জানতে পারি ওই নারী এই এলাকায় আছে। রোববার অভিযান চালিয়ে তাকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই। পরে তাকে ধানমণ্ডি থানায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকাল ৪টার দিকে ধানমণ্ডির নজরুল ইন্সটিটিউটের পাশের ২৮ নম্বর রোডের (নতুন ১৫ নম্বর) ২১ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) এবং তার গৃহকর্মী দিতির (১৭) গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ধানমণ্ডি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Read previous post:
টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

তৃতীয় মাত্রা ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ...

Close

উপরে