Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

প্রকাশের সময়: ৭:৩৫ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ১৩, ২০১৮

 

নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্ত হওয়ার ঘটনায় সফর সংক্ষিপ্ত করে একদিন আগেই দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৩ মার্চ) বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে হজরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণ করেন প্রধানমন্ত্রী।

রোববার (১১ মার্চ) সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংয়ের আমন্ত্রণে চার দিনের সফরে সিঙ্গাপুরে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরসূচি অনুযায়ী বুধবার দেশে ফেরার কথা ছিলো তার।

কিন্তু নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্ত হওয়ার খবর পেয়ে সফর সংক্ষিপ্ত করে একদিন আগেই দেশে ফেরার সিদ্ধান্ত নেন শেখ হাসিনা।

সোমবার (১২ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটে ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে চারজন ক্রুসহ ৬৭ জন যাত্রী নিয়ে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট। এতে মোট ৫০ জন নিহত হয়েছেন। এছাড়া প্লেনে থাকা বাংলাদেশি ৩২ যাত্রীর মধ্যে ৯জন জীবিত রয়েছেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
মিরপুরে আগুনে ক্ষতিগ্রস্ত বস্তিবাসীদেরকে ঘরবাড়ি তৈরি করে দেবে সরকার

রাজধানীতে বস্তিবাসীদের আবাসনের জন্য তুরাগ থানাধীন বাউনিয়া এলাকায় সরকারের একটি প্রকল্প চলছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।...

Close

উপরে