Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ময়মনসিংহে নতুন ডিসি ড. সুভাষ চন্দ্রের যোগদান

প্রকাশের সময়: ৬:০৬ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ১৩, ২০১৮

তৃতীয়মাত্রা :

শফিউর রহমান সেলিম, গফরগাঁও (ময়মনসিংহ)  প্রতিনিধি:  ময়মনসিংহে নতুন জেলা প্রশাসক (ডিসি) ড. সুভাষ চন্দ্র বিশ্বাস যোগদান করেছেন। এর আগে তিনি নরসিংদীর জেলা প্রশাসক ছিলেন।
১৩ মার্চ, মঙ্গলবার ডিসি ময়মনসিংহ ফেসবুক ওয়ালে বিভাগীয় কমিশনার জিএম সালেহউদ্দিনের কার্যালয়ে হাতে ফুলের তোড়া দিয়ে নতুন ডিসি শুভেচ্ছার ছবি পোস্ট করেছেন।
জানা গেছে, ২৫ ফেব্রুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে নরসিংদীর ডিসি ড. সুভাস চন্দ্র বিশ্বাসকে ময়মনসিংহের ডিসি হিসেবে নিয়োগ দেয়া হয়।
ময়মনসিংহের নতুন জেলা প্রশাসক (ডিসি) ড. সুভাষ চন্দ্র বিশ্বাস ১৯৯৮ সালে ২২ ফেব্রুয়ারি চাকরিতে যোগদান করেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ঠাকুর মালিথিয়া গ্রামে। তিনি ইতোপূর্বে ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হিসেবে সুনাম ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।
প্রশাসনের ১৭তম ব্যাচের কর্মকর্তা ড.সুভাষ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করার পর নরসিংদীর জেলা প্রশাসক (ডিসি) হিসেবে তাকে নিয়োগ দেয়া হয়। তিনি ছিলেন নরসিংদী জেলার ১৬তম জেলা প্রশাসক।
প্রসঙ্গত, মন্ত্রিপরিষদের যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বদলি বিদায় নিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক মো. খলিলুর রহমান। সোমবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় থেকে বিদায় নিয়ে যোগ নিয়ে ওই মন্ত্রণালয়ে যোগ দেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
আমতলী সরকারী কলেজের অধ্যক্ষ জেল হাজতে

তৃতীয়মাত্রা : এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী সরকারী কলেজের অধ্যক্ষ মো. মজিবুর রহমানকে অর্থ আত্মসাৎ ও প্রতারনা...

Close

উপরে