Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মাদারীপুরে কালকিনিতে নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার

প্রকাশের সময়: ৬:০৩ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ১৩, ২০১৮

তৃতীয়মাত্রা :

 

মোঃ ইব্রাহীম, রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনির মধ্যেরচর গ্রামের একটি ডোবা থেকে মঙ্গলবার সকাল ১০টার দিকে নিখোঁজের একদিন পর এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে যুবকের পরিবারের দাবী, পরিকল্পিতভাবে স্থানীয় দ্বদ্ধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।
নিহতের পরিবার জানান, সোমবার দুপুরে ঢাকা থেকে নিজ বাড়ী কালকিনি উপজেলার বাশগাড়ি ইউনিয়নের ভাদুরী গ্রামে আসেন শাহ আলম ফকিরের ছেলে আল-আমিন (২০)। সন্ধ্যা পর্যন্ত তাকে দেখলে রাত সাড়ে ৮টার দিকে ভাদুরী এলাকায় আতংঙ্ক ছড়াতে প্রায় ৪০ থেকে ৫০টি বোমা বিস্ফোরণ ঘটায় দুবৃর্ত্তরা। এরপর থেকে আল-আমিনকে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি বাশঁগাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রেকে জানানো হয়। পরে সোমবার সকাল ১০টার দিকে মধ্যেরচর এলাকার একটি পরিত্যক্ত ডোবায় আল-আমিনের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে মদারীপুর মর্গে পাঠান। এই ঘটনায় আল-আমিনের পরিবার একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়া করছে। আল-আমিন ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরি করতো।
বাশঁগাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য আক্তার হোসেন দাবী করেছেন, রাতে ইউপি চেয়ারম্যান মোস্তফিজুর রহমান সুমনের বেশ কয়েকজন সমর্থক এলাকায় আতংঙ্ক সৃষ্টি করে বোমা নিস্ফোরণ করে। এসময় আল-আমিনকে কিপন্যাপ করা হয়। দীর্ঘ দিন ধরে স্থানীয় দ্বন্ধের জের ধরে এই হত্যা হয়েছে বলে তার ধারণা।
এব্যাপারে বাঁশগাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলায় আহত ১

তৃতীয়মাত্রা :   মোঃ রাউজ আলী, সাঁথিয়া-বেড়া পাবনা প্রতিনিধিঃ গতকাল মঙ্গলবার পাবনার বেড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ না দেওয়ায় দৈনিক তৃতীয়...

Close

উপরে