Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সফর সংক্ষিপ্ত করে ঢাকার পথে প্রধানমন্ত্রী

প্রকাশের সময়: ৩:২২ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ১৩, ২০১৮

সফর সংক্ষিপ্ত করে সিঙ্গাপুর থেকে দেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন দুর্ঘটনার কারণে তিনি তার সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করেছেন। আজ মঙ্গলবার স্থানীয় সময় বিকাল ৪টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইটে প্রধানমন্ত্রী দেশের পথে রওনা হন।

বাংলাদেশ সময় বিকেল ৫টা ৫০মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি। সিঙ্গাপুরের স্বাস্থ্য এবং পরিবেশ ও পানি সম্পদ মন্ত্রণালয়ে সিনিয়র মিনিস্টার অ্যামি কর এবং সেদেশে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. মোস্তাফিজুর রহমান চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দরে শেখ হাসিনাকে বিদায় জানান।

নেপালে ভয়াবহ বিমান দুর্ঘটনায় ৪৯ জন নিহতের প্রেক্ষাপটে সোমবারই সফর সংক্ষিপ্ত করে একদিন আগে দেশে ফেরার সিদ্ধান্ত জানান শেখ হাসিনা। চারদিনের সফরের নির্ধারিত কর্মসূচিতে কাটছাঁট করায় মঙ্গলবার বাংলাদেশ দূতাবাসের নৈশভোজের অনুষ্ঠান বাতিল করা হয়। সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লোংয়ের আমন্ত্রণে গত রোববার সিঙ্গাপুরে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
বিমান দুর্ঘটনায় সিলেটে নেপালী শিক্ষার্থীদের আলোর মিছিল

তৃতীয়মাত্রা :   খায়রুল আলম সুমন. সিলেট ব্যুরো:   নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে সোমবার রাতে সিলেটে আলোর মিছিল করেছে নগরীর পার্কভিউ...

Close

উপরে