Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

২১-২৪ মার্চ রাজধানীতে খাদ্য ও কৃষিজাত উপকরণের তিন প্রদর্শনী

প্রকাশের সময়: ৯:৩৩ পূর্বাহ্ণ - মঙ্গলবার | মার্চ ১৩, ২০১৮

তৃতীয়মাত্রা :

২১-২৪ মার্চ রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে খাদ্যপণ্য ও কৃষিজাত উপকরণের তিনটি আন্তর্জাতিক প্রদর্শনী। চার দিনব্যাপী প্রদর্শনী তিনটির আয়োজন করছে আন্তর্জাতিক আয়োজক সংস্থা সেমস গ্লোবাল। এতে থাকছে খাদ্যপণ্য, পানীয়, কৃষিজাত পণ্য, পোলট্রি পণ্য, বিভিন্ন ধরনের কৃষি উপকরণ, পণ্য প্রক্রিয়াজাতের যন্ত্রপাতি, রাসায়নিক উপকরণসহ বিভিন্ন ধরনের প্রয়োজনীয় যন্ত্রপাতির বিশাল সমাহার।

প্রদর্শনী উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সেমস গ্লোবাল ইউএসএ অ্যান্ড এশিয়া-প্যাসিফিকের গ্রুপ প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন ইসলাম, সাবেক সচিব ও বিসেফ ফাউন্ডেশনের সদস্য আনোয়ার ফারুক, সেমস বাংলাদেশের নির্বাহী পরিচালক তানভীর কামরুল ইসলাম, প্রজেক্ট কনসালট্যান্ট জাহিদ হোসেন ও হেড অব মার্কেটিং নঈম শরিফ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘তৃতীয় ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো ২০১৮’, ‘তৃতীয় এগ্রোকেম বাংলাদেশ এক্সপো ২০১৮’ ও ‘তৃতীয় ইন্টারন্যাশনাল পোলট্রি অ্যান্ড লাইভস্টক বাংলাদেশ এক্সপো ২০১৮’ শীর্ষক প্রদর্শনী তিনটিতে মোট ১৮০টি স্টল থাকছে। থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, যুক্তরাষ্ট্র, শ্রীলংকা, চীন, রাশিয়া, ভিয়েতনাম, ভারত ও বাংলাদেশের খাদ্যপণ্য, কৃষিজাত উপকরণ উত্পাদন ও প্রক্রিয়াজাত শিল্পের ১৩০টি প্রতিষ্ঠান প্রদর্শনীতে অংশ নিচ্ছে।

প্রদর্শনী উপলক্ষে সেমস গ্লোবাল ও বিসেফ ফাউন্ডেশন বাংলাদেশের খাদ্যনিরাপত্তা বিষয়ে একটি সেমিনার আয়োজন করবে। ‘সেফ ফুড অ্যান্ড ক্লিন এনভায়রনমেন্ট থ্রু সাসটেইনেবল এগ্রিকালচার’ শীর্ষক সেমিনারটি ২১ মার্চ বিকালে অনুষ্ঠিত হবে।

প্রদর্শনীগুলো প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। বিস্তারিত তথ্যের জন্য www.cemsonline.com ওয়েবপেজ ভিজিট করতে হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ঢাকা থেকে ফ্লাইট বাড়াচ্ছে এয়ারএশিয়া

তৃতীয়মাত্রা : ঢাকা থেকে আরো বেশি ফ্লাইট পরিচালনার পরিকল্পনার কথা জানিয়েছেন এয়ারএশিয়া বারহাদ মালয়েশিয়ার সহপ্রতিষ্ঠাতা ও নির্বাহী চেয়ারম্যান কমরুদ্দিন মেরানুন।...

Close

উপরে