Logo
শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ক্রিকেট বোর্ডের লাভের ভাগ চান ক্রিকেটাররা

প্রকাশের সময়: ৯:২৮ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ২৩, ২০১৯

তৃতীয় মাত্রা

বিসিবির প্রেস ব্রিফিংয়ের উত্তরে আরেকটি প্রেস কনফারেন্সের আয়োজন করবেন ক্রিকেটাররা- এমন ঘোষণা করা হয়েছিল আগেই। কিন্তু ক্রিকেটারদের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসেন তাদের আইনজীবী ব্যরিস্টার মোস্তাফিজুর রহমান যা ছিল একেবারেই আকষ্মিক। বুধবার সন্ধ্যায় সেই আইনজীবীর মাধ্যমিই ক্রিকেটাররা জানালেন তাদের সকল দাবি। এর আগে ১১ টি দাবি দিলেও এর সাথে আজ আরও ২টি দাবি যোগ করে মোট ১৩টি দাবি নিয়ে ইতোমধ্যেই বোর্ডের কাছে চিঠি দিয়েছে ক্রিকেটাররা। এই ১৩ দফা দাবির একটি লিখিত কপি ডাক ও কুরিয়ারযোগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে পাঠিয়েছেন তারা।নতুন ২ দাবির মধ্যে অন্যতম ১টি দাবি হল ক্রিকেটের ব্যবস্থাপনায় স্বচ্ছতা এবং বোর্ডের লাভের ভাগে অংশিদারিত্ব।

নতুন দাবিগুলোর মধ্যে অন্যটি হলো- নারী ক্রিকেটারদেরও সমানভাবে মূল্যায়ন করতে হবে।

সম্মেলনে ব্যরিস্টার মুস্তাফিজ তুলে ধরেন, ক্রিকেটাররা জীবনের ঝুঁকি নিয়ে ক্রিকেট খেলতে আসে। তাদের জীবনের নিরাপত্তা এবং আর্থিক নিরাপত্তার জন্যই মূলতঃ এই আন্দোলন করতে নেমেছে তারা। ক্রিকেটারদের এই আন্দোলন মূলতঃ কারো বিরুদ্ধে নয়। এই আন্দোলন তাদের দাবি আদায়ের স্বপক্ষে।

ক্রিকেটারদের এ আন্দোলন দাবি পূরনের জন্য, কোনো ব্যক্তির বিরুদ্ধে নয় বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

Read previous post:
ক্রিকেটারদের আগের ১১ দফা দাবির সঙ্গে যোগ হয়েছে আরও ২ দাবি

তৃতীয় মাত্রা ক্রিকেটারদের আগের ১১ দফা দাবির সঙ্গে আরও দুটি দাবি যোগ হয়েছে। মোট ১৩ দফা দাবি জানিয়ে বাংলাদেশ ক্রিকেট...

Close

উপরে