Logo
বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

এবার বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

প্রকাশের সময়: ৫:২৬ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ২১, ২০১৯

তৃতীয় মাত্রা

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী নিহত হয়েছে। নিহত বাংলাদেশী যুবক শ্রীকান্ত রায় (৩০) হরিপুর উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলুরামের পুত্র।

গত রোববার সন্ধ্যা ৬টার সময় এ ঘটনা ঘটলেও সোমবার দুপুরে খবর জানিয়েছে নিহতের পরিবারের লোকজন। তবে বিজিবি’র পক্ষ থেকে বলা হচ্ছে এখন পর্যন্ত বিএসএফ কোন ধরণের মেসেজ আমাদের দেয়নি।

মৃত্যুর খবর নিশ্চিত করে শ্রীকান্তের ভাই কালুকান্ত মুঠোফোনে জানান, রোববার সন্ধ্যার সময় ভারতের পাঞ্জাবে ইট ভাটায় কাজ করার উদ্দেশ্যে অবৈধ পথে কান্দাল সীমান্ত দিয়ে ভারতের খোচাবাড়ী ক্যাম্পের সন্নিকটে পৌছালে বিএসএফ তাকে উদ্দেশ্যে করে গুলি করে। এতে নিহত হয় শ্রীকান্ত।

তিনি আরও বলেন, সারারাত শ্রীকান্তের মরদেহ পড়ে ছিল। সকালে খোচাবাড়ী সীমান্তের বিএসএফ সদস্যরা লাশ তুলে নিয়ে গেছে। আমরা সকাল থেকে বিজিবি’র মাধ্যমে বিএসএফ’র সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। এখন পর্যন্ত বিএসএফ’র পক্ষ থেকে কোন পত্র কিংবা জবাব দেয়নি।

হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার মুঠোফোনে বলেন, নিহতের পরিবারের লোকজন বলার পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। বিজিবি’র সদস্যরা ঘটনা সম্পর্কে কিছু জানাতে পারেনি। তবে পরিবারের লোকজন লাশ ফেরত নেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

Read previous post:
নতুন ৭ থানা ও বিশ্বনাথ পৌরসভার অনুমোদন

তৃতীয় মাত্রা  ডেস্ক রিপোর্ট : নতুন সাতটি পুলিশি থানার অনুমোদন এবং সিলেট জেলার বিশ্বনাথকে পৌরসভায় উন্নীত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার...

Close

উপরে