Logo
শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ভারতে অভিজাত হোটেলে ভয়াবহ আগুন

প্রকাশের সময়: ৫:১৬ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ২১, ২০১৯

তৃতীয় মাত্রা

ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের একটি পাঁচতারা হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দেশটির দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে বলে খবরে বলা হয়েছে। আশঙ্কা করা হচ্ছে হোটেলটিতে বেশ কয়েকজন আটকা পড়ে থাকতে পারে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ইন্দোরের বিজয় নগরের কর্পোরেট এলাকায় পাঁচতারা হোটেলটির নাম গোল্ডেন গেট। হোটেলের ভেতর থেকে বেরিয়ে আসা আগুনের লেলিহান শিখা নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে দমকল বাহিনী। তবে সরু গলির মধ্য হোটেলটি অবস্থিত হওয়ায় দমকল বাহিনীকে আগুন মোকাবিলায় অসুবিধের মধ্যে পড়তে হচ্ছে। হোটেলের ভেতর থেকে অনেককে উদ্ধার করা হয়েছে। তবে এখনও ভেতরে কয়েকজন আটকা পড়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

অনুমান করা হচ্ছে পাঁচতলা বিলাসবহুল হোটেলটি বিধ্বংসী অগ্নিকাণ্ডে কয়েক লক্ষ টাকার সম্পত্তি ভষ্মীভূত হয়ে গেছে। তবে ঠিক কি কারণে হোটেলটিতে আগুন লেগেছে তা এখন পর্যন্ত জানা যায়নি।

সংবাদ সংস্থা ‘এএনআই’ এর শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে হোটেলের ঢোকার মুখে একেবারে সামনের অংশে দাউ দাউ করে আগুন জ্বলছে। আগুনের বিভৎসতায় চারিদিকে ধোঁয়ায় ঢেকে গেছে।

Read previous post:
জবানবন্দী দিলেন সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই নারী

তৃতীয় মাত্রা  ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার হওয়ার সেই নারী আদালতে জবানবন্দী দিয়েছেন। রবিবার নোয়াখালী নারী ও শিশু নির্যাতন...

Close

উপরে