Logo
শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাতদিনের সফর শেষে ঢাকায় রাষ্ট্রপতি

প্রকাশের সময়: ৬:২৪ অপরাহ্ণ - মঙ্গলবার | অক্টোবর ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা

কিশোরগঞ্জে সাতদিনের সফর শেষে ঢাকায় ফিরে গেলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে কিশোরগঞ্জ হাওরের অষ্টগ্রাম উপজেলার থেকে হেলিকপ্টারে করে রাষ্ট্রপতি ঢাকার উদ্দেশে রওনা হন।

এর আগে, রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেওয়া হয়। সেখানে তাকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা প্রশাসক (ডিসি) সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ, অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম প্রমুখ।

এদিন দুপুরে অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন রাষ্ট্রপতি। এসময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ, অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলামসহ স্থানীয় নেতারা।

গত ৯ অক্টোবর থেকে মঙ্গলবার (১৫ অক্টোবর) পর্যন্ত সাতদিনের সফরে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা, কিশোরগঞ্জ সদর, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলায় আসেন রাষ্ট্রপতি। এসময় তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন, সুধী সমাবেশে বক্তব্য প্রদান, মতবিনিময় সভায় অংশ নেওয়াসহ বিভিন্ন কাজে ব্যস্ত সময় কাটান।

Read previous post:
আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি অহেতুক : পররাষ্ট্রমন্ত্রী

তৃতীয় মাত্রা  ডেস্ক ‍রিপোর্ট : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় কূটনীতিকদের দেয়া বিবৃতিকে ‘অহেতুক’ বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী...

Close

উপরে