Logo
শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

আবারো ইনজুরিতে নেইমার, চার সপ্তাহ মাঠের বাইরে

প্রকাশের সময়: ৫:৩৭ অপরাহ্ণ - মঙ্গলবার | অক্টোবর ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা 

ডেস্ক রিপোর্ট : ইনজুরি যেন পিছুই ছাড়ছে না পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারের। সর্বশেষ সিঙ্গাপুরে আফ্রিকান দেশ নাইজেরিয়ার বিপক্ষে ব্রাজিলের হয়ে খেলতে গিয়ে ইনজুরির শিকার হন নেইমার। ওই ম্যাচে ১২ মিনিট খেলার পর হঠাৎ বাম পায়ের উরুতে ব্যথা অনুভব করেন ব্রাজিলিয়ান তারকা।

এরপরই তাকে মাঠ থেকে তুলের নেন ব্রাজিল কোচ তিতে। এরপরই দেখা যায়, টেন্টে বসে পায়ের উরুতে বরফ ঘঁষছিলেন নেইমার। ওই সময়ই শঙ্কা দেখা দেয়, হয়তো আরও কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।

অবশেষে সেটাই হলো। নেইমারের ক্লাব পিএসজি জানিয়েছে, তাদের তারকা ফুটবলারকে হ্যামস্ট্রিং সমস্যার কারণে অন্তত চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে।

পিএসজি ওয়েবসাইটে দেয়া হয়েছে, ‘এমআরআই স্ক্যান করার পর দেখা গেছে, নেইমারের বাম হ্যমস্ট্রিংয়ে গ্রেড-২ ইনজুরি রয়েছে। আটদিন পর আরও একটি পরীক্ষা করা হবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। তবে এটা নির্ভর করছে ইনজুরির আপাতত পরিস্থিতির ওপর।’

তবে, আপাতত পিএসজি যে ধারণা দিচ্ছে, এর মধ্যেই যদি সম্পূর্ণ ফিট হয়ে যান নেইমার, তাহলে চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি ম্যাচে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে পারবেন হয়তো তিনি। ম্যাচটি অনুষ্ঠিত হবে নভেম্বরের ২৬ তারিখ।

চলতি বছরটা এমনিতেই নেইমারের জন্য একটি দুঃস্বপ্নের বছর। পিএসজির হয়ে খেলতে গিয়ে বাম পায়ের পাতার ফিফথ মেটাটারসালে ছিড় ধরার কারণে ৮৫ দিন মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারকে। এপ্রিলে মাঠে ফেরার পর আবারও ইনজুরিতে পড়েন তিনি। এবার কাতারের বিপক্ষে এক প্রীতি ম্যাচে গোড়ালির লিগামেন্ট ছিড়ে যায় তার। যে কারণে কোপা আমেরিকা পর্যন্ত খেলতে পারেননি।

এরপর শুরু হয় তার বার্সায় ফেরার জ্বল্পনা এবং চেষ্টা। শেষ পর্যন্ত সেটাও হলো না। পিএসজিতেই থেকে যেতে হলো তাকে। অবশেষে পিএসজির হয়ে মাঠে নামার পর গোলে পর গোল করে গেলেও আবার ইনজুরিতে পড়েন তিনি।

Read previous post:
শিশু তুহিন হত্যায় বাবা-চাচাসহ তিন জন রিমান্ডে

তৃতীয় মাত্রা দিরাইয়ে বীভৎসভাবে শিশু তুহিন হত্যার ঘটনায় তার বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির ও প্রতিবেশী চাচা জমশেদ আলীর...

Close

উপরে