Logo
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

গুরুতর অসুস্থ অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু

প্রকাশের সময়: ৫:২৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১০, ২০১৯

তৃতীয় মাত্রা 

ডেস্ক রিপোর্ট : অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু। বেশ কয়েকদিন ধরে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় অবস্থিত পার্কভিউ হাসপাতালে তাকে গত ৫ অক্টোবর ভর্তি করা হয় বলে জানিয়েছে তার পরিবার।

জানা গেছে, প্রায় এক সপ্তাহ ধরে হুমায়ূন সাধু জ্বরে ভুগছেন। তার রক্তে ইনফেকশন পাওয়া গেছে। কারো সঙ্গে কথা বলতে পারছেন না তিনি। কেউ কথা বললে তাকিয়ে থাকেন।

হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার বর্তমানে হাসপাতালে তার সঙ্গেই অবস্থান করছেন। তিনি বলেন, ‘ঢাকায় শুটিংয়ে থাকা অবস্থায় হুমায়ূন সাধু অসুস্থ হয়। আমাকে ফোন করে চট্টগ্রাম নিয়ে আসতে বললে আমি ২ অক্টোবর ওকে ঢাকা থেকে নিয়ে আসি। এরপর ওর প্রচণ্ড জ্বর আসতে শুরু করে।

কোনো উপায় না দেখে তাকে হাসপাতালে ভর্তি করেছি। চিকিৎসক পরীক্ষা করে ওর রক্তে ইনফেকশন পেয়েছেন।’

তিনি আরও জানান, ‘জ্বর শুরু হতেই ওর কথা বন্ধ হয়ে যায়। কিছু জিজ্ঞেস করলে শুধু তাকিয়ে থাকে, উত্তর দিতে পারছে না। প্রথমে আমরা ভেবেছিলাম জ্বরের কারণে হয়তো এমনটি হচ্ছে। কিন্তু এখন জ্বর নেই, তাও কথা বলছে না। তবে নড়াচড়া বা বসতে পারছে।

চিকিৎসক এমআরআই করিয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ রিপোর্ট এলে মূল সমস্যা জানা যাবে। আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।’

Read previous post:
মিরপুরে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার

তৃতীয় মাত্রা রাজধানীর কাফরুল থানার মিরপুর সেকশন-১৩ এর একটি বাসা থেকে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর)...

Close

উপরে