Logo
বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ | ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

কাল সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি

প্রকাশের সময়: ৯:৩৩ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ৯, ২০১৯

তৃতীয় মাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে দু’দেশের মধ্যকার চুক্তি ও সমঝোতা, বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাসহ দেশের চলমান পরিস্থিতিতে দলের অবস্থান তুলে ধরতে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি।

এ লক্ষে বুধবার রাতে দলের স্থায়ী কমিটির সদস্যরা জরুরি বৈঠক করেন। সেখানে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়।

বৈঠকে একাধিক নেতা ভারতের সঙ্গে করা চুক্তিকে দেশবিরোধী আখ্যা দিয়ে এর প্রতিবাদে কর্মসূচি দেয়ার প্রস্তাব করেন। বৈঠকে উপস্থিত প্রায় সবাই এর সঙ্গে একমত পোষণ করেন। এ ছাড়া কারান্তরীণ খালেদা জিয়ার মুক্তির দাবিতেও কর্মসূচি দেয়ার পক্ষে মত দেন অনেকে।

বৈঠকে নেয়া সিদ্ধান্ত বৃহস্পতিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জানাবে দলটি। নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দুপুর ১টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে ঘোষণা করা হতে পারে নতুন কর্মসূচি।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের বাইরে, এই অবস্থায় সিনিয়র নেতারা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অনুযায়ী প্রয়োজনীয় কার্যক্রম করছেন বলে দলের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশেই বুধবার স্থায়ী কমিটির সদস্যরা জরুরি বৈঠকে বসেন।

চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বিকাল সাড়ে ৫টায় শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলে এ বৈঠক। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, সেলিমা রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এতে স্কাইপের মাধ্যমে লন্ডন থেকে যুক্ত হন তারেক রহমান।

Read previous post:
কাল সিঙ্গাপুর যাচ্ছেন কাদের

ফাইল ছবি তৃতীয় মাত্রা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাইপাস সার্জারি পরবর্তী ফলোআপ চিকিৎসায়...

Close

উপরে