Logo
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ব্যাংককে আলাউদ্দিন আলী

প্রকাশের সময়: ৭:৩৬ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ৭, ২০১৯

তৃতীয় মাত্রা 

ডেস্ক রিপোর্ট : অনেক দিন থেকেই হাসপাতালে ক্যান্সারে ভুগছেন কিংবদন্তি সুরকার আলাউদ্দিন আলী। দীর্ঘদিন চিকিৎসা নিয়ে কিছুদিন আগে বাসায় ফিরেছিলেন তিনি। এবার উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেওয়া হলো তাকে। রোববার বেলা ১১টার ফ্লাইটে ব্যাংকক যান তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন আলাউদ্দীন আলীর স্ত্রী ফারজানা মিমি।

ব্যাংককের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তার সাথে আছেন স্ত্রী ও ছোট মেয়ে রাজকন্যা। আলাউদ্দিন আলীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মিমি। গত ১৭ সেপ্টেম্বর চিকিৎসকরা জানান, আলাউদ্দীন আলীর ফুসফুসে টিউমারের অস্তিত্ব রয়েছে। তার যকৃতেও টিউমার পাওয়া গেছে। এজন্য তার শারীরিক অবস্থা ক্রমেই অবনতি হচ্ছে।

২০১৫ সালে প্রথম ক্যান্সার ধরা পড়েছিল আলাউদ্দিন আলীর। সেই সময় টানা ছয় মাস চিকিৎসা করে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন। সম্প্রতি পরীক্ষা করে রিপোর্টে দেখা যায় আবার ক্যান্সারের সম্ভাবনা। চিকিৎসকরা তাকে ব্যাংককে নেওয়ার পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শে আলাউদ্দিন আলীকে নেওয়া হলো ব্যাংকক।

উল্লেখ্য, চলতি বছর ২২ জানুয়ারি গুরুতর অসুস্থ অবস্থায় মহাখালীর আয়েশা মেমোরিয়াল হসপিটালে আইসিইউতে ভর্তি হন সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। এরপর তার অবস্থার অবনতি হলে, টানা ২৬ দিন লাইফ সাপোর্টে রাখা হয়।

গত ১৭ ফেব্রুয়ারি আলাউদ্দিন আলীকে বিশেষ কেবিনে স্থানান্তর করা হয়। সাভারের সিআরপি হাসপাতালে ছিলেন প্রায় পাঁচ মাস। সম্প্রতি বাসায় ফিরেছিলেন তিনি। আবারও অসুস্থ হয়ে বিদেশ পাড়ি দিতে হলো তাকে।

Read previous post:
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বুধবার

ফাইল ছবি তৃতীয় মাত্রা যুক্তরাষ্ট্রের নিউইর্য়ক ও ভারত সফর নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেল সাড়ে ৩টায়...

Close

উপরে