Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

প্রকাশ হলো শাহনাজ চিত্রার গান তোর মনের অতলে

প্রকাশের সময়: ৫:৫৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ১, ২০১৮

তৃতীয়মাত্রা :

নতুন নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন শিল্পীরা। মুগ্ধতা ছড়াচ্ছেন শ্রোতাদের মাঝে। সেই ধারাবাহিকতায় প্রকাশ হয়েছে নতুন আরও একটি গানের মিউজিক ভিডিও। নাম ‘তোর মনের অতলে’। মিষ্টি কথার ‘স্যাড রোমান্টিক’ ধাঁচের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন শাহনাজ সেলিম চিত্রা।

সংগীতার ব্যানারে সম্প্রতি গানটি প্রকাশ পেয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। এই গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর ও সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এতে মডেল হয়েছেন বারিশ হক, আলভী মামুন ও শিল্পী নিজে। এর ভিডিও ধারণ করেছেন এমডি কনক।

গানটি প্রসঙ্গে চিত্রা বলেন, ‘ভালোবাসার মাস ফেব্রুয়ারিতেই প্রকাশ করেছি গানটি। এখন পর্যন্ত গানটি নিয়ে বেশ ভালো সাড়া পেয়েছি। কাছের মানুষেরাও অনেক প্রশংসা করছেন। আমি আমার গানের গীতিকবি ও সুরকার-সংগীত পরিচালকের কাছে কৃতজ্ঞ। তাদের জন্য ‘তোর মনের অতলে’ নামের দারুণ গানটি করতে পেরেছি।’

শিল্পী জানালেন, খুব শিগগিরই তার আরও তিনটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হতে যাচ্ছে। কোনো একটি স্বনামধন্য ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হতে যাওয়া গানগুলোতে থাকবে বৈচিত্রময় ভালো লাগার অনুভূতি। এরইমধ্যে একটি গানের ভিডিও ধারণ শেষ হয়েছে। বাকী দুটো গানের ভয়েস রেকর্ড চলছে।

দেখুন চিত্রার গানটির ভিডিও :

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
রুহির ব্যস্ত দিনকাল

তৃতীয়মাত্রা : নিজেকে সবসময় ভিন্নভাবে উপস্থাপন করতে ভালোবাসেন তিনি। নাচ, অভিনয়, মডেলিং ও উপস্থাপনা করা- মিডিয়ার প্রায় সব শাখায় বিচরণ...

Close

উপরে