Logo
বুধবার, ০৩ জুন, ২০২০ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

প্রকাশের সময়: ৯:৫১ পূর্বাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ২১, ২০১৯

তৃতীয় মাত্রা

অভিযানের পর শুক্রবার রাজধানীর ধানমন্ডি ক্লাব আগামী ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছে র‌্যাব। প্রাথমিক অভিযান শেষে র‌্যাব-২ এর এসপি মো. শাহাবুদ্দিন এ তথ্য জানান।

শুক্রবার রাত সোয়া ১০টার দিকে ধানমন্ডি ক্লাবে অভিযান শেষে র‌্যাবের কোম্পানি কমান্ডার এসপি শাহাবুদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, গত ১৮ সেপ্টেম্বর থেকে আমাদের অভিযান চলছে। সেই ধারাবাহিকতায় শুক্রবার ধানমন্ডি ক্লাবে অভিযান চালানো হয়েছে। আমরা এখানে বেশ কিছু অসঙ্গতি দেখতে পেয়েছি। বারের লাইসেন্স থাকলেও শুক্রবার ক্লাবটি বন্ধ থাকায় কী পরিমাণ মাদকদ্রব্য এখানে মজুদ আছে তা জানা সম্ভব হয়নি।

তিনি জানান, এ ক্লাবে বিভিন্ন ধরনের জুয়া খেলা হয়, সে বিষয়ে আমরা তাদের সতর্ক করেছি। আমাদের সঙ্গে র‍্যাবের নিবার্হী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম রয়েছেন। তার নির্দেশেই আগামী ২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাব সিলগালা করা হয়েছে। এই সময়ের মধ্যে রেজিস্টারসহ ম্যাজিস্ট্রেটের সামনে কী পরিমাণ মাদক মজুদ রয়েছে তা মিলিয়ে দেখা হবে। যদি বারের রেজিস্টার এবং মজুদের মধ্যে অসঙ্গতি পাওয়া যায় তাহলে ব্যবস্থা নেয়া হবে।

Read previous post:
ক্যাটরিনা প্রাণ বাঁচালেন ফটোগ্রাফারের

  তৃতীয় মাত্রা : ক্যাটরিনা কাইফ ও অর্জুন কাপুরের ছবি তুলতে গিয়ে সম্প্রতি ঝুঁকি নিয়েছিলেন এক চিত্রগ্রাহক। অল্পের জন্য সেই...

Close

উপরে