Logo
বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ | ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

৪ বছর পর আবারও আলাউদ্দিন আলীর ক্যান্সার

প্রকাশের সময়: ৬:৪৮ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২০, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : দেশের বরেণ্য গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর শরীরে আবার ক্যানসার ধরা পড়েছে। গত মঙ্গলবার প্রয়োজনীয় পরীক্ষার পর চিকিৎসকেরা জানিয়েছেন, তার ফুসফুসে নতুন করে টিউমারের অস্তিত্ব দেখা গেছে। পাশাপাশি তার যকৃতেও টিউমার পাওয়া গেছে। আজ শুক্রবার দুপুরে বিষয়টি জানিয়েছেন আলাউদ্দীন আলীর সহকারী কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

মোমিন বিশ্বাস জানান, গত বুধবার মহাখালির একটি হাসপাতালে আলাউদ্দীন আলীর শরীরের কয়েকটি পরীক্ষা করা হয়। রিপোর্টে আবারও ক্যান্সারের আভাস মিলেছে।

মোমিন বিশ্বাস বলেন, ‘২০১৫ সালে স্যারের ক্যান্সার ধরা পড়েছিলো। সেই সময় টানা ৬ মাস চিকিৎসা করে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন। বুধবার পরীক্ষা করে রিপোর্টে দেখা যাচ্ছে আবার ক্যান্সারের সম্ভাবনা। চিকিৎসকরা উনাকে ব্যাংককে নেওয়ার পরামর্শ দিয়েছেন। এর আগেও ব্যাংককে চিকিৎসা নিয়েছেন তিনি।’

মোমিন জানান, এরই মধ্যে থাইল্যান্ডের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতাল ও ব্যাংকক হাসপাতালে পরীক্ষার সব রিপোর্ট পাঠানো হয়েছে। ভিসার জন্য আবেদনও করা হয়েছে। ভিসা পাওয়ার পর আগামী সপ্তাহে আলাউদ্দীন আলীকে থাইল্যান্ডে নিয়ে যাওয়া হবে।

মোমিন বিশ্বাস আরও জানান, আলাউদ্দিন আলীকে ব্যাংককে নেওয়ার জন্য অর্থ প্রয়োজন। সরকার ২৫ লক্ষ টাকা সহযোগীতা করেছেন। গত ৬ মাসে তার চিকিৎসা বাবদ প্রায় ৫০ লক্ষ টাকার বেশি খরচ হয়েছে। এখন কীভাবে দ্রুত ব্যাংকক নিয়ে যাওয়া যায়! ভাবনায় পড়েছেন আলাউদ্দিন আলীর পরিবার।

উল্লেখ্য, চলতি বছর ২২ জানুয়ারি গুরুতর অসুস্থ অবস্থায় মহাখালীর আয়েশা মেমোরিয়াল হসপিটালে আইসিইউতে ভর্তি হন সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। এরপর তার অবস্থার অবনতি হলে, টানা ২৬ দিন লাইফ সাপোর্টে রাখা হয় তাকে।

গত ১৭ ফেব্রুয়ারি আলাউদ্দিন আলীকে বিশেষ কেবিনে স্থানান্তর করা হয়। সাভারের সিআরপি হাসপাতালে ছিলেন প্রায় ৫ মাস হয়। সম্প্রতি বাসাতে ফিরেছিলেন তিনি। আবারও অসুস্থ হয়ে পড়েলেন তিনি।

Read previous post:
সেই ক্যাসিনো শামীমকে ১৩টি সম্মাননা-পদক

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা জি কে শামীমকে বিপুল পরিমাণ অস্ত্র-মাদক ও বড় অংকের...

Close

উপরে