Logo
বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ | ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

জি কে শামীম যুবলীগের কেউ নয়: ওমর ফারুক

প্রকাশের সময়: ৪:২৯ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২০, ২০১৯
ফাইল ছবি

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : রাজধানীর নিকেতনে যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামিম এর ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্সে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় জি কে শামীম এর ৬ দেহরক্ষীসহ তাকে আটক করা হয়। এছাড়া বসায়িক কার্যালয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অর্থ, অস্ত্র ও বিদেশি মদ জব্দ করা হয়।

তবে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী দাবি করেছেন শামীম যুবলীগের কেউ নয়। শামীমকে গ্রেপ্তারের পর তিনি গণমাধ্যমকে জানান, তার (শামীম) সঙ্গে যুবলীগের কোনো সম্পর্ক নেই।

জানা যায়, রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা এসএম গোলাম কিবরিয়া শামীম।

বিএনপি-জামায়াত শাসনামলেও গণপূর্তে এই শামীমই ছিলেন ঠিকাদারি নিয়ন্ত্রণকারী ব্যক্তি। সেই জিকে শামীম এখন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায়বিষয়ক সম্পাদক।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. আফসার উদ্দিন মাস্টারের ছেলে শামীম। আফসার উদ্দিন মাস্টার ছিলেন হরিহরদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিন ছেলের মধ্যে জি কে শামীম মেজো। বড় ছেলে গোলাম হাবিব নাসিম ঢাকায় জাতীয় পার্টির রাজনীতি করেন।

Read previous post:
জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার বিকেল...

Close

উপরে