Logo
বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ | ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

যুবকের কবজি কাটা সেই চেয়ারম্যান গ্রেপ্তার

প্রকাশের সময়: ৩:৪৪ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২০, ২০১৯
সংগৃহীত ছবি

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নে রুবেল হোসেন নামে এক ঘাট ব্যবসায়ীর দুই হাতের কব্জি কাটার ঘটনায় অভিযুক্ত ফয়েজ চেয়ারম্যানসহ তার এক সহযোগীকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হলো।

বুধবার রাতে উপজেলার পদ্মা নদীর বাঁধের নিচে রুবেল হোসেনের কবজি কেটে ফেলে চেয়ারম্যানের লোকজন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মূল আসামি উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমদ (৩৫), সহযোগী তারেক আহমদ (৩৫), জাহাঙ্গীর আলম (৩৫) ও আলাউদ্দিন (৩৫)।

কবজি হারানো রুবেল হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১নং ওয়ার্ডে ভর্তি আছে। রুবেল শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের খোদা বক্সের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, রাতে নওগাঁ পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আমনুরায় পুলিশের চেক পোস্টে মূল আসামি উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমদসহ তার অপর আরেক সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, রুবেলের উপর হামলার পর থেকেই পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছিল আসামিদের ধরতে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানিয়েছেন।

Read previous post:
দক্ষিণ আফ্রিকায় যাওয়ার পথে নোয়াখালীর ২ ভাইয়ের মৃত্যু

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : দক্ষিণ আফ্রিকার পাশের দেশ মোজাম্বিকের মুকুবা শহরের পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরাফাত (২০) ও আল-আমিন...

Close

উপরে