Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

মেহেরপুরে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময়: ১১:০১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ১২, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : মেহেরপুর দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১টার পর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শৈলমারী বিলে এই খুনের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন ওই গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। সম্পর্কে তারা চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জেলা পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান, প্রতি রাতের মতো বুধবার রাতেও বিলের অবস্থা দেখতে যান রোকন ও হাসান। এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা। খবর পেয়েই সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দলসহ তিনি ঘটনাস্থলে ছুটে যান।

তিনি আরও বলেন, পরে সেখান থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়। তাদের সারা শরীরে এলোপাতাড়ি কোপের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনায় জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এলাকাবাসীরা জানান, রোকন ও হাসানের বাড়ির পাশেই শৈলমারি বিল। তারা বেশ কয়েক বছর যাবৎ সরকারি এই বিল ইজারা নিয়ে মাছ চাষ করছেন। তাদের সঙ্গে আরও কয়েকজন প্রতি রাতেই পাহারা দেয়। তবে কী কারণে এবং কারা এই হত্যাকাণ্ড ঘটেছে তা এখনই ধারণা করতে পারছেন না পরিবার ও পুলিশ।

Read previous post:
এবার বান্দরবানে ডেঙ্গু আক্রান্তে প্রথম মৃত্যু

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : বান্দরবানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে প্রথমবারের মতো একজনের মৃত্যু হয়েছে। তার নাম ডমাচিং মারমা বেবী...

Close

উপরে