Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

টেকনাফ-উখিয়ায় থ্রিজি, ফোরজি সেবা ২৪ ঘণ্টাই বন্ধ

প্রকাশের সময়: ৪:৩৪ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১১, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : রোহিঙ্গা আশ্রয় নেয়া কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়ায় থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রয়েছে। টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির নির্দেশনায় অনির্দিষ্ট সময়ের জন্য এ সেবা বন্ধ করেছে মোবাইল ফোন অপারেটরগুলো।

ইন্টারনেট সেবা বন্ধের নির্দেশনা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) জাকির হোসেন খান। তিনি গণমাধ্যমকে বলেন, রাষ্ট্রীয় নিরাপত্তার স্বার্থে বিটিআরসির পক্ষ থেকে এ নির্দেশনা দেয়া হয়েছে। সোমবার এ নির্দেশনা দেয়ার পর অপারেটরগুলো মঙ্গলবার থেকে তা কার্যকর করেছে। ফলে টেকনাফ ও উখিয়ার গ্রাহকরা শুধু মুঠোফোনে কথা বলতে পারলেও ইন্টারনেট সেবা থেকে বিচ্ছিন্ন থাকবে।

এর আগে ৩ সেপ্টেম্বর রোহিঙ্গাদের আশ্রয় নেয়া এলাকায় বিকাল ৫টা থেকে ভোর ৬টা পর্যন্ত ১৩ ঘণ্টা থ্রিজি, ফোরজি সেবা বন্ধ করার জন্য মোবাইল ফোন অপারেটরদের নির্দেশনা দিয়েছিল নিয়ন্ত্রক সংস্থা।

২ সেপ্টেম্বর বিটিআরসির অপর এক নির্দেশনায় রোহিঙ্গারা যাতে মোবাইল ফোনের সুবিধা না পায়, তা সাত দিনের মধ্যে নিশ্চিত করতে বলা হয়েছিল।

Read previous post:
নেতৃত্বভার সাকিবের কাঁধেই থাকবে : পাপন

ফাইল ছবি তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : ইংল্যান্ড বিশ্বকাপের পর বিশ্রাম জনিত কারণে শ্রীলংকা সফরে যাননি সাকিব আল হাসান। ওই...

Close

উপরে