Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ফরিদপুরে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

প্রকাশের সময়: ৬:৫২ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১০, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের ধোপাপাড়া গ্রামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে বোয়ালমারী থানায় একটি মামলা করেছেন।

থানা সূত্রে জানা যায়, উপজেলার ধোপাপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস শেখের ছেলে আব্দুল্লাহ শেখ (৩০) নিয়মিত মামলার বাদীর বাড়িতে অটোভ্যান চার্জ দিয়ে আসছিলো। গত রবিবার রাতে অটোভ্যান চার্জ দিতে এসে টাকা নেয়ার জন্য বাদীর স্ত্রীকে ডাকাডাকি করে। টাকা নেয়ার জন্য বাদীর স্ত্রী তার স্কুল পড়ুয়া মেয়েকে অটোভ্যান চার্জ দেওয়ার ঘরে পাঠালে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় আব্দুল্লাহ। এ সময় মেয়েটির চিৎকারে শুনে বাড়ির এবং আশেপাশের লোকজন এগিয়ে এলে আব্দুল্লাহ শেখ পালিয়ে যায়।
এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে ৯ সেপ্টেম্বর সোমবার রাতে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন’-এ একটি মামলা দায়ের করে। মামলা নং ০৯/তারিখ- ০৮/০৯/১৯ খ্রি.।

এ ব্যাপারে বোয়ালমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে আসামি আব্দুল্লাহ পলাতক রয়েছে। তাকে আটকের জোর চেষ্টা চলছে।

Read previous post:
পাকিস্তান যাচ্ছে না মালিঙ্গারা

  তৃতীয় মাত্রা : পাকিস্তানে যাচ্ছেন না মালিঙ্গা। ছবি: এএফপিতিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলার জন্য মাসের শেষে পাকিস্তান যাওয়ার...

Close

উপরে