Logo
বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

পাকিস্তান যাচ্ছে না মালিঙ্গারা

প্রকাশের সময়: ৬:৩৫ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১০, ২০১৯

 

তৃতীয় মাত্রা :

পাকিস্তানে যাচ্ছেন না মালিঙ্গা। ছবি: এএফপিতিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলার জন্য মাসের শেষে পাকিস্তান যাওয়ার কথা ছিল শ্রীলঙ্কার। নিজেদের মাটিতে ২০০৯ সালে পর টেস্ট খেলতে না পারা পাকিস্তান তাই এ নিয়ে বেশ আশান্বিত হয়ে উঠেছিল। কিন্তু কাল পাকিস্তানের স্বপ্নে একটা বড় ধাক্কা লেগেছে। বড় তারকাদের দশজন শ্রীলঙ্কা সফর থেকে নাম কাটিয়ে নিয়েছেন। এতে ক্ষুব্ধ হয়ে পাকিস্তানের মন্ত্রী দাবি করেছেন, ভারতের হুমকিতেই এ সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা।

পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ হুসেন চৌধুরী এর মাঝেই বেশ বিখ্যাত হয়ে গেছেন। ভারতের ব্যর্থ চন্দ্রাভিযান নিয়ে একের পর এক টুইট করেছেন এই মন্ত্রী। খোঁচা মেরেছেন ভারতীয়দের। এর মাঝেই আজ আরেক বিতর্কের জন্ম দিলেন। লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুস ও থিসারা পেরেরার মতো খেলোয়াড়েরা পাকিস্তান সফর থেকে নাম কাটিয়ে নেওয়ার পর টুইটারে সরাসরি ভারতকে দোষ দিয়েছেন।

শ্রীলঙ্কান বোর্ড এক বিবৃতিতে জানিয়েছিল, প্রাথমিক দলের সবাইকে এ সিরিজের নিরাপত্তা সম্পর্কে জানানো হয়েছে। এবং এ সফরে যাওয়ার সিদ্ধান্ত ক্রিকেটারদের হাতে তুলে দেওয়া হয়েছে। এ বিবৃতিতেই বলা হয়েছে, দশ ক্রিকেটার ছয় ম্যাচের সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছে। ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৯ অক্টোবর পর্যন্ত চলবে সিরিজ।

Read previous post:
টক-মিষ্টি-নোনতা পানীয়

  তৃতীয় মাত্রা : মালাই লাচ্ছি উপকরণ: মিষ্টি দই ৪ কাপ, মালাই ১ কাপ, জাফরান আধা চা-চামচ, গোলাপজল ১ চা-চামচ,...

Close

উপরে