Logo
শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ | ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শিবপুরে গণধর্ষণ মামলার আসামি জাকির গ্রেফতার

প্রকাশের সময়: ৫:৩৫ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১০, ২০১৯

তৃতীয় মাত্রা

নরসিংদীর শিবপুরে চাঞ্চল্যকর কিশোরী অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সদর উপজেলার সাহেপ্রতাপ মোড়স্থ ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার র‌্যাব-১১ অপারেশন অফিসার অতি. পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) স্বাক্ষরিত প্রেস বিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়।
গ্রেফতারকৃত ধর্ষক মো. জাকির হোসেন (৩৭) শিবপুরের জয়মঙ্গল গ্রামের মো. সিরাজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-১১ সূত্রে জানা যায়, নরসিংদী জেলার শিবপুর থানাধীন বিরাজনগর গ্রামের অটোরিক্সা চালকের মেয়ে ২৫ জুলাই রাত সাড়ে ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বাহির হয়। ওই সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা মো. জাকির হোসেন, মো. হযরত আলী, মো. কাজল মিয়া, মো. সেলিম মিয়া ও মো. মনির হোসেন কিশোরীকে মুখ চেপে জোরপূর্বক সিএনজিযোগে শিবপুর থানার জয়মঙ্গল গ্রামে কাজল মিয়ার নির্জন বাড়িতে নিয়ে যায়।

সেখানে নিয়ে জাকির, হযরত, কাজল, সেলিম ও মনির মিলে কিশোরীকে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণের পর কিরোশীকে বিবস্ত্র, রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে কিশোরীর মা-বাবা ও চাচা অভিযুক্ত কাজলের বাড়ির রান্নার ঘর থেকে বিবস্ত্র, রক্তাক্ত ও অচেতন অবস্থায় নির্যাতিতাকে উদ্ধার করে। লোকলজ্জার ভয়ে এবং মেয়ের ভবিষ্যতে বিবাহের কথা চিন্তা করে কিশোরীর পরিবার প্রথমে বিষয়টি গোপন রাখে। পরে বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে অবহিত করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাটি মীমাংসার আশ্বাস দিয়ে বেশ কয়েকদিন কালক্ষেপন করে। অন্যদিকে আসামিরা নির্যাতিতার পরিবারকে জীবন নাশের হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে চেয়ারম্যান অপারগতা প্রকাশ করায় ২ আগষ্ট কিশোরীর পিতা শিবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনের বিরুদ্ধে ধর্ষন মামলা ধায়ের করেন। এর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে র‌্যার-১১ বিশেষ একটি দল সাহেপ্রতপ এলাকায় অভিযাত চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেফতার করে।

Read previous post:
মহাসড়কে টোল দিলে জনগণই সুবিধা পাবে: ওবায়দুল কাদের

সংগৃহীত ছবি তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : মহাসড়কে টোল দিলে দেশের জনগণই সুবিধা পাবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও...

Close

উপরে