Logo
বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চালক নিহত

প্রকাশের সময়: ১০:৩৫ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ৫, ২০১৯

তৃতীয় মাত্রা

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জামাল হোসেন (৪৫) নামে মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন।

বৃহস্পতিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাটে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে আধাঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। নিহত জামাল হোসেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাজরা গ্রামের ফুল মিয়ার ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফা কামাল পাশা জানান, এসএ ট্রাভেলস এর একটি যাত্রীবাস বাস চট্টগ্রাম থেকে মংলা যাচ্ছিল। এসময় বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কাশিয়ানী থেকে ফুরিদপুরগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটে।

এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের চালক জামাল নিহত হন। এতে মাইক্রোবাসে থাকা আরো তিনজন আহত হন। পরে খবর পেয়ে মুকসুদপুর এবং ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ এবং মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

মারাত্মক আহত তিনজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নিহত জামাল হোসেনর মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

Read previous post:
মিসরের সাবেক প্রয়াত প্রেসিডেন্ট মুরসির ছেলের মৃত্যু

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : মিসরের সাবেক প্রয়াত প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসির ছেলে আবদুল্লাহ মুরসি মারা গেছেন। বুধবার রাতে আকস্মিক হার্ট...

Close

উপরে