Logo
রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বৃদ্ধ নিহত

প্রকাশের সময়: ৩:১৪ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১৬, ২০১৯

তৃতীয় মাত্রা

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার সকালে ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- জামালপুরের সরিষাবাড়ির পিংনা গ্রামের আব্দুল মান্নান (৬২) ও নাগরপুর উপজেলার বেকড়া ইউনিয়নের পাছপাড়া গ্রামের কুদ্দুস মিয়া (৭০)।

নিহত মান্নানের স্বজনরা জানান, ঈদের ছুটি শেষে মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে ঢাকায় কর্মস্থলে যাওয়ার জন্য পিংনা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে ভূঞাপুরের দিকে যাচ্ছিলেন মান্নান। পথে অটোরিকশাটি ভূঞাপুর-তারাকান্দি সড়কে পৌঁছালে বিপরীত থেকে আসা তারাকান্দিগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে অটোরিকশার চালকসহ চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, নিহত কুদ্দুসের বড় ভাই বাদশা মিয়া জানান, সকালে বেকড়া ভোরের বাজার থেকে বাড়ি ফিরছিল কুদ্দুস। পথে নাগরপুর-সলিমাবাদ সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়।

এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Read previous post:
আপাতত পাকিস্তানের কোচের দায়িত্বে মিসবাহ

তৃতীয় মাত্রা অবশেষে পিসিবির একটি সূত্রের দেওয়া তথ্যের সত্যতা মিলল। মিকি আর্থারের পরিবর্তে আপাতত পাকিস্তান ক্রিকেট দলের কোচের দায়িত্ব পালন...

Close

উপরে