Logo
মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আপাতত পাকিস্তানের কোচের দায়িত্বে মিসবাহ

প্রকাশের সময়: ৩:০২ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১৬, ২০১৯

তৃতীয় মাত্রা

অবশেষে পিসিবির একটি সূত্রের দেওয়া তথ্যের সত্যতা মিলল। মিকি আর্থারের পরিবর্তে আপাতত পাকিস্তান ক্রিকেট দলের কোচের দায়িত্ব পালন করবেন সাবেক অধিনায়ক মিসবাহ-উল হক।

সূত্রটি বলেছিল, আর্থারের পরিবর্তে পাকিস্তানের হেড কোচ হওয়ার দৌড়ে এগিয়ে মিসবাহ উল হক।

জানা গেছে, পূর্ণাঙ্গ কোচ হিসেবে মিসবাহকে এখনও দায়িত্ব দেওয়া হয়নি। পাকিস্তানের ক্রিকেটারদের নিয়ে ১৭ দিনের প্রাক মৌসুম যে প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হবে, সেটার নেতৃত্ব দেবেন তিনি। অর্থ্যাৎ সরফরাজদের প্রস্তুতি ক্যাম্পে কোচ হিসেবে ১৭ দিন দায়িত্ব পালন করবেন এই সাবেক অধিনায়ক।

আরো জানা গেছে, ২২ আগস্ট থেকে এই ক্যাম্প শুরু হবে। শেষ হবে ৭ সেপ্টেম্বর।

পিসিবি জানিয়েছে, মিসবাহ-উল হককে এই প্রস্তুতি ক্যাম্পের কমান্ড্যান্ট হিসেবে নিয়োগ করা হয়েছে। মূলত পরবর্তী কোচ নিয়োগ না হওয়া পর্যন্তই মিসবাহ দায়িত্ব পালন করে যাবেন।

এ বিষয়ে পিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘ক্যাম্পটি আয়োজন করা হচ্ছে মূলতঃ ক্রিকেটারদের সামনের ঘরোয়া এবং আন্তর্জাতিক প্রতিযোগিতামূলক ক্রিকেটের জন্য পুরোপুরি প্রস্তুত করে তুলতে। যার শুরুটা হবে ১২ সেপ্টেম্বর কায়েদ-ই আজম ট্রফির মাধ্যমে।’

Read previous post:
জামালপুরে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

তৃতীয় মাত্রা জামালপুরের দেওয়ানগঞ্জে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৬ আগস্ট) সকালে উপজেলার ডাংধরা ইউনিয়নের চেংটিমারী গ্রামের জুনার...

Close

উপরে