Logo
রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে মাদক কারবারী নিহত

প্রকাশের সময়: ২:৪৮ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১৬, ২০১৯

তৃতীয় মাত্রা

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় পুলিশের ৩ জন সদস্য আহত হন। ঘটনাস্থল হতে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার ভোরে টেকনাফ মডেল থানার পুলিশ উপজেলার হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার বার্মা কলোনী পাহাড়ে মাদক উদ্ধার অভিযানে যায়। এ সময় মাদক কারবারীদের একটি গ্রুপ পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে এসআই মো. বাবুল (৩৩), কনস্টেবল মো. আজিজ (২৩) ও রয়েল বড়ুয়া (২৩) আহত হন। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হলে তাকে কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ ব্যক্তি মারা যায়।

পরে নিহত ব্যক্তি হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার আনোয়ার হোছনের পুত্র চিহ্নিত মাদক কারবারী ও মাদক মামলার আসামি মো. বাবুল (৩৫) বলে শনাক্ত করে স্থানীয়রা।

Read previous post:
কথা সাহিত্যিক রিজিয়া রহমান আর নেই

ফাইল ছবি তৃতীয় মাত্রা একুশে পদকপ্রাপ্ত কথা সাহিত্যিক রিজিয়া রহমান মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার সকালে রাজধানীর...

Close

উপরে